×

সারাদেশ

তাড়াইলে নাতীর মোটরসাইকেলের ধাক্কায় দাদীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মার্চ ২০২২, ১১:৩৯ পিএম

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার রাউতি ইউনিয়নের পুরুড়া গ্রামে নাতীর মোটরসাইকেলের ধাক্কায় দাদী সখিনা আক্তারের (৬০) মৃত্যু হয়েছে।

তাড়াইল থানা পুলিশ সূ্ত্রে জানা গেছে, শনিবার দুপুর ২টার দিকে উপজেলার রাউতি ইউনিয়নের পুরুড়া গ্রামের ইসলাম উদ্দিনের স্ত্রী সখিনা আক্তার (৬০) নিজ বাড়ীর আঙ্গিনায় গৃহস্থালির কাজ করার সময় একই এলাকার মোস্তফার ছেলে সখিনার নাতী হোসাইনের (২২) চলন্ত মোটরসাইকেল ধাক্কা দেয়। তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে সখিনাসহ চালক নাতী ও আরোহী বন্ধু পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার বনাটি গ্রামের বারেকের ছেলে কাওসারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সখিনা আক্তারকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে আহত হোসাইন এবং কাওসারকে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। মোটরসাইকেল চালক নিহত সখিনার চাচাতো ভাইয়ের দিকে নাতী হওয়ায় পরিবারের সম্মতিক্রমে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে লাশ হস্তান্তর করে তাড়াইল থানার পুলিশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত কাওসারকে কিশোরগঞ্জ সদর হাসপাতাল থেকে চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয় ও হোসাইন এর অবস্থা গুরুতর হওয়ায় তাকে ময়মনসিহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. জয়নাল আবেদীন সরকার বলেন, শনিবার দুপুরে পুরুড়া গ্রামে নাতীর মোটরসাইকেলের ধাক্কায় দাদী নিহত হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। মোটরসাইকেল চালক নিহত সখিনার নাতী হওয়ায় পরিবারের সম্মতিক্রমে তারা পুলিশকে জানান তাদের কোনো অভিযোগ নেই বা কোনরকম মামলা করবে না। তাই শনিবার রাতেই নিহতের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App