×

সারাদেশ

নোয়াখালীতে বিদ্যুৎপৃষ্ট হয়ে দাদী-নাতীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মার্চ ২০২২, ১১:২৮ পিএম

নোয়াখালীর চাটখিল উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদী-নাতী মারা গেছে। বৃহস্পতিবার (১০ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ৩নং পরকোট ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব পরকোট গ্রামের একটি ধান ক্ষেতে পড়ে থাকা বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার পরকোট ইউনিয়নের পূর্ব পরকোট গ্রামের জালাল আহমেদের স্ত্রী মোসাম্মৎ হায়াতের নেছা (৭৫) ও একই গ্রামের হাসান আহমেদের ছেলে জিহাদ হোসেন (৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যার দিকে হায়াতের নেছা তার নাতীকে সঙ্গে নিয়ে পাশের একটি বাড়িতে ওষুধ নিয়ে যাচ্ছিলেন। এ সময় ধান ক্ষেতে জিহাদুল ইসলাম বিদ্যুৎপৃষ্ট হয়ে অচেতন অবস্থায় পড়ে যায়। তাকে পড়ে থাকতে দেখে দাদী হায়াতের নেছা বাচ্চাটিকে স্পর্শ করলে বিদ্যুৎপৃষ্ট হয়ে তিনিও ঘটনাস্থলে মারা যান।

পরকোট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহার আলম মুন্সি বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি চাটখিল থানার পুলিশকে অবহিত করা হয়েছে। স্থানীয় এলাকাবাসী ধান ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে বাড়িতে এনে রাখা হয়েছে।

চাটখিল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল ওয়াহেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App