×

সারাদেশ

দেহ গাড়িতে, মাথা সড়কে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২১, ০২:৪২ পিএম

দেহ গাড়িতে, মাথা সড়কে

দুর্ঘটনা কবলিত অটোগাড়ি ও এর ভেতরে নিহতের নিথর দেহ। ছবি: ভোরের কাগজ

মানিকগঞ্জের সিংগাইরে আব্দুল কুদ্দুস আলী (৪৭) নামের এক কাঁচামাল ব্যবসায়ীর অটোগাড়ির চাকার সঙ্গে নিজের শরীরের চাদর পেঁচিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত আব্দুল কুদ্দুস আলী বগুড়া জেলার শেরপুর উপজেলার জয়লা গ্রামের জামাল সরকারের পুত্র ও দুই সন্তানের জনক।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ধল্লা ইউনিয়নের বাস্তা-বিন্নাডাঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিংগাইর উপজেলার জয়মন্টপ বাজার থেকে কাঁচামাল ক্রয় করে কুদ্দুস অটোগাড়িতে সাভারের হেমায়েতপুর যমুনা মোড় বাজারে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন। তিনি চালকের ডানপাশে বসে থাকা অবস্থায় চলন্ত গাড়ির চাকার সঙ্গে নিজের শরীরে চাদর গলায় পেঁচিয়ে গিয়ে দেহ থেকে মাথা আলদা হয়ে যায়। নিথর দেহ গাড়িতে পড়ে থাকলেও মাথা আলাদা হয়ে সড়কে ছটফট করতে থাকে। এ ঘটনা স্থানীয় বাসিন্দাদের মধ্যে স্পর্শকাতর পরিবেশ সৃষ্টি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ সুরতহাল রিপোর্ট শেষে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে ধল্লা-ফোর্ডনগর পুলিশ ফাঁড়ির কর্তব্যরত এএসআই ইমরান হাসান বলেন, অটোগাড়ি চালক জনতার রোষানলের ভয়ে গা-ঢাকা দিয়েছে। গাড়িটি আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App