×

কর্পোরেট নিউজ

খুলনায় বায়োজিনের আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার সেবা চালু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ মে ২০২৪, ১২:০১ এএম

খুলনায় বায়োজিনের আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার সেবা চালু

ছবি: ভোরের কাগজ

খুলনায় আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার ব্র্যান্ড বায়োজিন কসমেসিউটিক্যালস তাদের স্কিনকেয়ার সেবা নিয়ে যাত্রা শুরু করেছে। শহরের সোনাডাঙ্গা মজিদ সরণীর এ-ওয়ান ব্লকের রাজ স্কয়ারের লেভেল থ্রির এ ব্রাঞ্চটি  প্রতিষ্ঠানটির ১৬ তম ব্রাঞ্চ।  

শনিবার (২৫ মে) এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিশেষ এই মুহুর্তকে গ্রাহকদের সঙ্গে উদযাপন করে বায়োজিন। 

দীর্ঘ এক যুগেরও বেশী সময় ধরে বায়োজিন কসমেসিউটিক্যালস বাংলাদেশে সৌন্দর্য ও ত্বকের যত্নে পার্সোনালাইজড স্কিনকেয়ার প্রোডাক্ট ও সেবা প্রদান করে আসছে। দেশের গ্রাহকদের কথা চিন্তা করে বায়োজিন প্রতিনিয়ত স্কিনকেয়ারে নতুন নতুন প্রযুক্তিসহ আন্তর্জাতিক মানসম্পন্ন সেবা প্রদানে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জনপ্রিয় এই প্রতিষ্ঠানটি দেশের বিভিন্ন স্থানে তাদের সেবা সম্প্রসারিত করার মাধ্যমে প্রতিটি মানুষের কাছে বিশ্বমানের স্কিনকেয়ার সেবা পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আর সেই প্রচেষ্টারই ক্ষুদ্র একটি অংশ হচ্ছে খুলনা সোনাডাঙ্গায় তাদের নতুন এ ব্রাঞ্চ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বায়োজিনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোহাম্মদ জাহিদুল হকসহ সকল ঊর্ধ্বতন কর্মকর্তারা । এছাড়া বর্ণিল এই অনুষ্ঠানে ভিন্ন মাত্রা দিতে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীমসহ অনেক প্রিয় মুখ। গ্রাহকদের মধ্যে এই আনন্দ আরো বেশি বাড়িয়ে দিতে বায়োজিনের সকল ডার্মো কসমেটিকস প্রোডাক্ট এবং অ্যাস্থেটিক স্কিনকেয়ার ট্রিটমেন্টে ৫০% পর্যন্ত ছাড়ের ঘোষণা দেয়া হয়। 

সবশেষে বায়োজিনের খুলনা ব্রাঞ্চের গ্র্যান্ড ওপেনিং এ খুলনাবাসীদের সরব উপস্থিতির জন্যে বায়োজিন কসমেসিউটিক্যালস কর্তৃপক্ষ আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App