×

কর্পোরেট নিউজ

কেএফসির চমক

চিকেন প্রেমীদের জন্য এলো ‘ডাবল ডাউন’-অল চিকেন নো বান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মে ২০২৪, ০৯:৪১ পিএম

চিকেন প্রেমীদের জন্য এলো ‘ডাবল ডাউন’-অল চিকেন নো বান

ছবি: সংগৃহীত

চিকেন প্রেমীদের জন্য কেএফসি নিয়ে এসেছে অল চিকেন নো বান ‘ডাবল ডাউন’। এর অসাধারণ স্বাদের জাদুতে ভোজন রসিকরা হারিয়ে যাবে এক অনন্য দুনিয়ায়। কারণ এতে সাধারণ বানের পরিবর্তে আছে দুইটি ক্রিস্পি জিঙ্গার ফিলে। শুধু তাই নয়, ফাহিতামেয়ো ওউডফায়ার সিজনিং ফ্লেভার, সঙ্গে ফ্রেশ পেঁয়াজ ও আইসবার্গ লেটুস ও চিজের সংমিশ্রণে ডাবল ডাউনকে স্বাদে করে তোলে অতুলনীয়।

সারা দেশ কেএফসির ডাবল ডাউন পাওয়া যাচ্ছে ৩৯৯ টাকায়। এছাড়া আইটেমটি পাওয়া যাচ্ছে ডাইন-ইন, টেক অ্যাওয়ে, অনলাইন অর্ডার, কল ফল ডেলিভারি ও কেএফসির অ্যাপে।

ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, “কেএফসির ডাবল ডাউন আমাদের কাস্টমারদের ভিন্ন রকম এক স্বাদের অভিজ্ঞতা দেবে। সারা বিশ্বে প্রশংসা কুড়িয়ে এখন বাংলাদেশের মানুষের মাঝেও এই অনন্য ফ্লেভার ছড়িয়ে দিতে আমরা প্রস্তুত। আমি বিশ্বাস করি ডাবল ডাউন এই দেশের মানুষের কাছে এক অন্যতম অভিজ্ঞতা হয়ে উঠবে। তাছাড়া সবার অনেক পছন্দের খাবার হিসেবে পরিচিতি লাভ করবে।

উল্লেখ্য, ট্রান্সকম ফুডস লিমিটেড কেএফসি বাংলাদেশের একমাত্র ফ্র্যাঞ্চাইজি, যা ২০০৬ সাল থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের কেএফসি ইন্টারন্যাশনাল হোল্ডিং লাইসেন্সের অধীনে পরিচালিত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App