×

রাজধানী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মার্চ ২০২১, ০৩:১৪ পিএম

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ

বায়তুল মোকাররমে দোয়া ও মিলাদ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) বাদ জুম্মা অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ্ব মো. ফরিদুল ইসলাম খান।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের সচিব নুরুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ। মোনাজাতে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত ও বাংলাদেশের উন্নয়নের জন্য দোয়া করা হয়।

প্রতিমন্ত্রী বলেন, একটি প্রকল্পের আওতায় একসাথে ৯ হাজার কোটি টাকা ব্যয়ে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করার নজির পৃথিবীতে কোথাও নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই এটি সম্ভব হয়েছে। আগামী ২-৩ মাসের মধ্যে ৫০টি মডেল মসজিদের কাজ শেষ হবে। প্রধানমন্ত্রী নিজে সেগুলো উদ্বোধন করবেন। পাশাপাশি বাংলাদেশের ধর্মপ্রাণ মানুষ যখন তার কাছে যা চাচ্ছে তাই পাচ্ছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যও সবার কাছে দোয়া কামনা করেন প্রতিমন্ত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App