×

রাজধানী

শাহবাগে ১৫ লাখ টাকার মোবাইলসহ গ্রেপ্তার ১৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মার্চ ২০২১, ০২:৩০ পিএম

শাহবাগে ১৫ লাখ টাকার মোবাইলসহ গ্রেপ্তার ১৪
শাহবাগে ১৫ লাখ টাকার মোবাইলসহ গ্রেপ্তার ১৪

১৫ লাখ টাকার মূল্যের ১৮৩ টি চোরাই মোবাইল উদ্ধার

রাজধানীর শাহবাগ এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চুরি ও ছিনতাই চক্রের ১৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ। এ সময় তাদের কাছ থেকে প্রায় ১৫ লাখ টাকার মূল্যের ১৮৩ টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সিআইডি মিডিয়া সেন্টারে এ বিষয়ে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে সিআইডি ঢাকা মেট্রো এর অতিরিক্ত ডিআইজি শেখ মোহাম্মদ ওমর ফারুক সংবাদ সম্মেলনটি করেন।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকা মেট্রো-পূর্ব বিভাগের একটি দল শাহবাগ থানাধীন ফনিক্স রোড নগর ভবন সংলগ্ন এলাকা গতকাল অভিযান চালিয়ে ওই ১৪ জনকে গ্রেপ্তার করে। তারা হলেন, মনির হোসেন, সোহেল মিয়া, হযরত আলী, সবুজ, জাহাঙ্গীর হোসেন, মফিজুল্লাহ , ইমন মিয়া, আনোয়ার হোসেন, ওয়াসিম হোসেন, রুবেল হোসেন, তোফাজ্জল হোসেন, আমিন, আতিকুল ইসলাম ও তরিকুল ইসলাম বাবু। তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃতরা গুলিস্তান, ফুলবাড়িয়া, গোলাপ শাহ মাজার ও মুগদা বাসস্ট্যান্ডসহ জনসমাগম এলাকায় জনসাধারনের মোবাইল ফোন চুরি ও ছিনতাই করে এবং তাদের সহযোগী বিশেষ দক্ষ ব্যক্তির সহায়তায় চোরাই মোবাইল ফোন সমূহের আই.এম,ই,আই নম্বর পরিবর্তন করে আসছিল। তাদের সবার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা তদন্তাধীন রয়েছে। তাদের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App