×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

রাজধানী

তেজগাঁওয়ে ফুটপাত থেকে শিশুর মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ০৪:৪০ পিএম

তেজগাঁওয়ে ফুটপাত থেকে শিশুর মরদেহ উদ্ধার

ছবি : সংগৃহীত

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলে ফুটপাত থেকে অজ্ঞাত পরিচয় এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে হত্যার পর শিশুটির মরদেহ ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে।

রবিবার (৩০ জুন) সকাল সাড়ে ৮টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এরপর ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ধারণা করা হচ্ছে শনিবার দিবাগত রাত থেকে রবিবার ভোরের মধ্যে কেউ মেয়ে শিশুটির মরদেহ ফুটপাতে ফেলে গেছে। আশেপাশের সিসিটিভি ফুটেজ দেখে শনাক্তের চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

আরো পড়ুন : রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

এদিকে সুরতহাল প্রস্তুতকারী উপ-পরিদর্শক (এসআই) তানজিম ইয়াসমিন জানান, শিশুটির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তবে তার নাক-মুখ দিয়ে ফেনা বের হচ্ছিলো। ধারণা করা হচ্ছে কেউ শিশুটিকে মেরে সেখানে ফেলে গেছে।

তিনি আরো জানান, শিশুটির পরনে রয়েছে একটি হাফ প্যান্ট ও ফ্রক। তার পায়ে মেহেদী লাগানো আছে। তবে লাশ উদ্ধার হওয়া সেই জায়গার আশপাশের কেউ তার পরিচয় শনাক্ত করতে পারছে না।

পুলিশের ওই কর্মকর্তা জানান, শিশুটির মৃত্যুর আগে যৌন নিপীড়ন বা ধর্ষণ করা হয়েছিল কিনা, বিষাক্ত কিছু সেবন করা হয়েছিল কিনা, এছাড়াও ডিএনএ প্রোফাইলিংয়ের আলামতসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য ঢামেক ফরেনসিক বিভাগের কাছে আবেদন করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App