×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

রাজধানী

সহকর্মীর গুলিতে পুলিশ নিহত : তদন্ত কমিটি গঠন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ জুন ২০২৪, ০২:৪৪ পিএম

সহকর্মীর গুলিতে পুলিশ নিহত : তদন্ত কমিটি গঠন

ঢাকাস্থ ফিলিস্তিনি দূতাবাসের সামনে এ ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত

রাজধানীর গুলশান থানাধীন বারিধারা ডিপ্লোম্যাটিক জোনে অবস্থিত ফিলিস্তিন দূতাবাসের সামনে ডিউটিরত সহকর্মীর গুলিতে পুলিশ কনস্টেবল মনিরুল ইসলাম নিহতের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সাতদিনের মধ্যে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। 

সোমবার (১০ জুন) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ক্রাইম অ্যান্ড অপারেশন্স বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার ড. খ. মহিদ উদ্দিন সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি জানান, হত্যাকাণ্ডের এ ঘটনায় ডিসি গুলশানকে প্রধান করে তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

জানা যায়, শনিবার (৮ জুন) রাতে বারিধারায় ফিলিস্তিন দূতাবাসের নিরাপত্তার দায়িত্বে অন্যান্য পুলিশ সদস্যের মতো ছিলেন কনস্টেবল মনিরুল এবং কাওসার। রাত পৌনে ১২টার দিকে হঠাৎই সহকর্মী মনিরুলকে নিজের বন্দুক দিয়ে গুলি করেন কনস্টেবল কাউসার। এতে ঘটনাস্থলেই মারা যান মনিরুল।

রাতেই কাউসারকে আটক করে পুলিশি হেফাজতে নেয়া হয়। এ ঘটনায় মামলা দায়ের করেন নিহত মনিরুলের বড় ভাই কনস্টেবল মাহবুব। পরে তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App