×

রাজধানী

অসামাজিক কার্যকলাপের দায়ে ৩৩ জন গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুন ২০২৪, ১১:৪২ এএম

অসামাজিক কার্যকলাপের দায়ে ৩৩ জন গ্রেপ্তার

প্রতীকী ছবি

২২ জন মহিলা ও ১১ জন পুরুষসহ মোট ৩৩ জনকে অসামাজিক কার্যকলাপের দায় গ্রেপ্তার করেছে কাফরুল থানা পুলিশ।

শুক্রবার (৩১ মে) সন্ধ্যায় এক অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

আটকৃতরা হলেন, মোছা:  স্বপ্না (২৭),সুরাইয়া (২০),কুলসুম বেগম (৩১),জান্নাতুল ফেরদৌস (২০),মোছা: ফারজানা (২৭),লাকি আক্তার (২০),মোছা: রাজিয়া (২৫),মোছা রিয়া(২১),মো: মোশারফ (৪৫),মো: আলী (৪৫),মো: আরিফ(৩৫),মো: হোসেন (২৩),বকুল(৩৫),মো: সজীব (১৯),মো: রিপন হোসেন(১৮),শাহাদাত হোসেন (২৪)সহ আরো অনেকে। 

আরো পড়ুন: সড়কের শৃঙ্খলা রক্ষায় ট্রাফিক ওয়ারী বিভাগের অভিযান

মিরপুর জোনের এডিসি মাসুক মিয়া পিপিএম জানান, বিভিন্ন আবাসিক হোটেল এ ব্যবসার নামে অসামাজিক কার্যকলাপে জড়িত। এছাড়াও বিভিন্ন অপরাধী বিশেষ মাদক সেবনকাররিরা হোটেল কক্ষকে নিরাপদ আশ্রয় হিসেবে ব্যবহার করতো। স্থানীয় গণ্যমান্য লোকজনের কাছ থেকে এ ধরনের অভিযোগের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে বেশ কিছু মহিলা এবং পুরুষকে আটক করি। যে সকল হোটেল এ ধরনের কার্যকলাপ পরিচালিত হচ্ছে স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে তা বন্ধ করে দেয়া হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে ভবিষ্যতেও মিরপুর এবং কাফরুল এলাকার আবাসিক হোটেল গুলিতে এ ধরনের অভিযান পরিচালনা করা হবে।

ওসি ফারুকুল আলম বলেন,  আমাদের থানার নিয়মিত অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এই অভিযানের নেতৃত্ব দেন ওসি অপরেশন মো. আব্দুল বাতেন।

ওসি অপরেশন মো. আব্দুল বাতেন বলেন, কাফরুল থানার ওসি স্যারের নির্দেশনায় ও কমিশনার স্যারের তত্ত্বাবধানে আমরা এতজনকে একসঙ্গে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি এবং হোটেল তালাবদ্ধ করা হয়েছে।

এ ব্যাপারে কাফরুল থানায় মামলা দায়ের হয়েছে। মামলা নাম্বার হলো ০১।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App