×

রাজধানী

কেরানীগঞ্জে প্রথম শ্রেণীর শিক্ষার্থী ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২৪, ০৮:২৭ পিএম

কেরানীগঞ্জে প্রথম শ্রেণীর শিক্ষার্থী ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক

ধর্ষণের অভিযুক্ত আনিসুল হক অপু

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের, কালিগঞ্জ পাকাপোল এলাকায় প্রথম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আনিসুল হক অপু নামে ফাতেমা কিন্ডারগার্টেন স্কুলের পরিচালককে আটক করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মামুনুর রশিদ। 

মঙ্গলবার (২৮ মে) রাতে কালিগঞ্জ পাকাপোল এলাকার ওই পরিচালকের স্কুল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসেন পুলিশ। 

পুলিশ জানায়, শিশুটি কালিগঞ্জ পাকাপোল এলাকার রাহি জান্নাত মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্রী। মঙ্গলবার দুপুর তিনটায় শিশুটি তার বান্ধবীদের সঙ্গে মাঠে খেলাধুলা করছিলেন। তখন অভিযুক্ত ধর্ষক, শিশুটিকে তার অফিস কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। অনেক চেষ্টার পরেও কিছু করতে না পারায় শিশুটি সেখান থেকে ছুটে এসে তার মাকে সে বিষয়টি জানালে তার মা স্থানীয় কয়েকজন প্রতিবেশীর সহযোগিতা নিয়ে সেখানে গিয়ে তার সত্যতা পান। পরে থানায় এসে অভিযোগ করেন। 

আরো পড়ুন: অস্ত্রসহ গ্রেপ্তার তিন ছিনতাইকারী কারাগারে

শিশুটির মা মরিয়ম আক্তার জানায়, তার বাচ্চাকে টাকার লোভ দেখিয়ে ফুসলিয়ে ওই লোক ধর্ষণের চেষ্টা করেছে। এই ধর্ষকের শাস্তির দাবি করেন ভুক্তভোগী মা। 

শিশুটির নানা বলেন, মঙ্গলবার বিকেলে তার নাতিকে লোভ দেখিয়ে পরিচালক তার কক্ষে নিয়ে গিয়ে জোরপূর্বক কাপড়চোপড় খুলে ধর্ষণের চেষ্টা করে। জান্নাতি বাসায় এসে বিষয়টি জানালে তারা আইনগত ব্যবস্থা নেয়ার জন্য থানায় আসেন। তবে তাদেরকে বিভিন্ন জায়গা থেকে ভয় ভীতি দেখিয়ে আপোষের চেষ্টা করেন উপযুক্ত ধর্ষকের লোকজন। 

ভিকটিমের বাবা মিলন হাওলাদার বলেন, বাইরে সারাদিন কাজ করে রাতে বাসায় গিয়ে শুনতে পারেন তার মেয়ের এ অবস্থা। অভিযুক্ত ধর্ষকের লোকজন তাকে অনেক ভয়-ভীতি দেখাচ্ছে যেনো কোনো মামলা না করা হয়। 

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ বলেন, শিশু ধর্ষণের অভিযোগে আনিসুল হক অপু নামে এক স্কুল পরিচালককে আটক করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন। টাকার লোভ দেখিয়ে শিশুটিকে ফুসলিয়ে অফিস কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করেছে অভিযুক্ত বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App