×

রাজধানী

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খোয়ালেন যুবক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মে ২০২৪, ০২:০০ পিএম

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খোয়ালেন যুবক

ছবি: ‍ভোরের কাগজ

মেডিকেল করানোর জন্য গ্রাম থেকে ঢাকায় এসে সাকিব খান (১৮) নামে এক যুবক অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন। রাজধানীর বাংলামটর এলাকায় রাস্তা থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার সঙ্গে পাসপোর্ট ছাড়া আর কোন কিছুই পাওয়া যায়নি।

রবিবার (১৯ মে) বেলা ১১ টার দিকে বাংলামটর রুপায়ন ট্রেড সেন্টারের সামনের রাস্তায় তাকে পাওয়া যায়।

তাকে হাসপাতালে নিয়ে আসা কাতার ভিসা সেন্টারের কর্মচারী রাইসুল ইসলাম অমি জানান, রূপায়ন ট্রেড সেন্টারে কাতার ভিসা সেন্টার। এই অফিসের সামনের রাস্তায় এসে অচেতন হয়ে পড়েছিলেন ওই যুবক। তখন তার সঙ্গে একটি পাসপোর্ট পাওয়া যায়। আর মেডিকেলের অনলাইন ফর্মসহ আরো কিছু কাগজপত্র ছিলো। সেখান থেকে তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়। কাতার ভিসা সেন্টারে আজ সকাল সাড়ে ৮টায় তার এপয়েন্টমেন্ট নেয়া ছিল। 

তিনি জানান, উদ্ধারের সময় তার কাছ থেকে কিছুটা জানা গেছে যে, গ্রামের বাড়ি চাঁদপুর থেকে তিনি লঞ্চে করে সকালে সদরঘাট আসেন। এরপর সেখানে নেমে কোন কিছু খেয়েছেন তিনি। পরবর্তীতে বাংলামটর কাতার ভিসা সেন্টারের যাওয়ার পথেই গাড়ির মধ্যে অসুস্থ হয়ে পড়েন। এসময় কোনোভাবে তিনি কাতার ভিসা সেন্টারের সামনের রাস্তা পর্যন্ত পৌঁছান।

এদিকে খবর পেয়ে হাসপাতালে আসেন সাকিবের দূরসম্পর্কের আত্মীয় জিয়াসমিন আক্তার। তিনি জানান, সাকিবের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায়। ভোরে সাকিব গ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পরবর্তীতে তারা খবর পান, অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন তিনি। সাকিবকে নেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। এরপর তারা হাসপাতালে গিয়ে সাকিবকে দেখতে পান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App