×

রাজধানী

'কাচ্চি ভাই' রেস্তোরাঁর মালিক সোহেল রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২৪, ০৭:৪২ পিএম

 'কাচ্চি ভাই' রেস্তোরাঁর মালিক সোহেল রিমান্ডে

ছবি: সংগৃহীত

রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজ ভবনের আগুনে ৪৬ জনের মৃত্যুর ঘটনায় ‘কাচ্চি ভাই’ রেস্তোরাঁর মালিক সোহেল সিরাজকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৭ মে) মালয়েশিয়া থেকে দেশে অবতরণের পরেই রাতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক করে সিআইডির কাছে সোপর্দ করা হয় তাকে।  

পরে বুধবার (৮ মে) গ্রেপ্তারকৃত সিরাজকে আদালতে তোলা হলে সিআইডির আবেদনের প্রেক্ষিতে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত।

এদিকে মঙ্গলবার রাতে মালয়েশিয়া থেকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সিরাজ। বিমানবন্দরে নামার পরই অভিবাসন পুলিশ আটক করে তাকে মামলার তদন্তকারী সংস্থা সিআইডির হাতে তুলে দেয়। বেইলি রোডে আগুন লাগার পর তিনি দেশ থেকে পালিয়ে গিয়েছিলেন। এ নিয়ে ভয়াবহ ওই আগুনের ঘটনায় মোট সাতজনকে গ্রেপ্তার করা হলো।

প্রসঙ্গত, গত ২৯ ফেব্রুয়ারি রাতে বেইলি রোডের গ্রিন কোজি কটেজ নামের ৮ তলা ভবনে আগুন লাগে। ওই ভবনের দ্বিতীয় তলায় ছিল বিরিয়ানির দোকান কাচ্চি ভাই রেস্তোরাঁ। আগুনে ৪৬ জনের মৃত্যু হয়। এ ঘটনায় অবহেলার কারণে মৃত্যুর অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App