×

রাজধানী

রাজধানীর দক্ষিণখানে ছুরিকাঘাতে যুবককে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পিএম

রাজধানীর দক্ষিণখানে ছুরিকাঘাতে যুবককে হত্যা

ছবি: সংগৃহীত

রাজধানীর দক্ষিণখানে হযরত আলী (২৪) নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছেন। তিনি উত্তরার আজমপুরে একটি স'মিলে কাজ করতেন। 

সোমবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণখান গাওয়াইর বাজারের পাশে এ ঘটনা ঘটে। আহত হযরত আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন বেলা সাড়ে ১২টায় তার মৃত্যু হয়।

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার চৌদার গ্রামের রাজমিস্ত্রী আব্দুর রশিদের ছেলে হযরত। পরিবারের সঙ্গে থাকতেন গাওয়াইর কলিল বক্স রোড এলাকার ভাড়া বাসায়। 

হাসপাতালে মৃতের বড় ভাই মো. আসাদুল জামান জানান, হযরত আজমপুর এলাকায় একটি স'মিলে কাজ করতেন। সোমবার সকাল ১০টার দিকে তিনি খবর পান, গাওয়াইর বাজারের পিছনে হযরতকে সেলিম (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী এলোপাথাড়ি ছুরিকাঘাত করেছে। পরবর্তীতে তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়ে আহত হযরতকে দেখতে পান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে এনে ভর্তি করান তাকে। তবে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টাত মারা যান তিনি।

হযরতের আরেক ভাই মো. মিন্টু বলেন, সেলিম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। আজ (২৯ এপ্রিল) সকালে এই ঘটনার পর আমরা লোকমুখে শুনতে পেরেছি, গতকাল রবিবার (২৮ এপ্রিল) দিবাগত রাতে সেলিম ও হযরতের মধ্যে একটি হাতাহাতির ঘটনা ঘটেছিলো। এর জেরেই আজ (সোমবার) সকালে সেলিম তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করতে পারে।

এদিকে হযরতও গাজা সেবন করতেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর খান জানান, সোমবার (২৯ এপ্রিল) সকালে গাওয়াইর এলাকার দুই যুবকের মধ্যে একটি মারামারির ঘটনা ঘটে। সেই ঘটনায় ছুরিকাহত হযরত আলী নামে এক যুবক মারা গেছেন। অভিযুক্ত সেলিম এখনো পলাতক রয়েছে। এই ঘটনায় একটি মামলা পক্রিয়াধীন।

এক প্রশ্নের জবাবে এসআই বলেন, কিসের দ্বন্দ্বে এই হত্যাকাণ্ড তা এখনো জানা যায়নি। সেলিমকে গ্রেপ্তারের পরই বিস্তারিত জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App