×

রাজধানী

খিলগাঁওয়ে রিকশা চালক জামালের লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩২ পিএম

খিলগাঁওয়ে রিকশা চালক জামালের লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

রাজধানীর খিলগাঁওয়ের সিপাহীবাগের একটি বাসা থেকে জামাল (২২) নামে এক রিকশা চালকের হাত-পা বাধা গলায় রশি পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) ভোর ৫টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। নিহত জামাল জামালপুর সদর উপজেলার নুর মিয়ার ছেলে।

আরো পড়ুন: বাবা-মা, নানীর পর মারা গেলো শিশু লামিয়া

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসান জানান, সিপাহীবাগ ঝিলপাড় হাসমতের টিনসেড বাড়িতে মাকে নিয়ে থাকতেন জামাল। কয়েকদিন আগে তার মা গ্রামের বাড়িতে গিয়েছেন। এরপর থেকে বাসাটিতে একাই ছিলেন জামাল। গতরাত আড়াইটার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ওই বাসায় গিয়ে দেখা যায়, রুমের ভেতর আড়ার সঙে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে জামালের দেহ। তবে তার হাত-পা বাধা এবং গলায় শ্বাসরোধ করা। পরবর্তীতে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যার পর মরদেহটি ঝুলিয়ে রাখা হয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App