×

রাজধানী

ডিআরইউর ইফতার মাহফিল অনুষ্ঠিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পিএম

ডিআরইউর ইফতার মাহফিল অনুষ্ঠিত

ছবি: ভোরের কাগজ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৬ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ প্রাঙ্গণে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে ঢাকায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন। ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ইফতার মাহফিলে ডিআরইউ সদস্যদের শুভেচ্ছা জানান সংগঠনের সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ। এ সময় সহ-সভাপতি শফিকুল ইসলাম শামীম ও সাধারণ সম্পাদক মহিউদ্দিনসহ কমিটির নেতারা উপস্থিত ছিলেন। 

আরো পড়ুন: রাজধানীতে আন্তর্জাতিক আল-কুদস দিবস উদযাপিত

ডিআরইউ ইফতার অনুষ্ঠানে অংশ নেন ঢাকা-৮ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম, দিল্লির বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার শাবান মাহমুদ, ডিবি প্রধান হারুন অর রশীদ, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি সাজ্জাদ আলম খান তপু, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, ডিইউজের আরেক অংশের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক খুরশীদ আলম। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক চৌধুরী, বিএফইউজের আরেক অংশের মহাসচিব কাদের গনি চৌধুরী উপস্থিত ছিলেন। 

এছাড়া জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান, বিএফইউজের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, ডিআরইউর সাবেক সভাপতি শাহেদ চৌধুরী, সাখাওয়াত হোসেন বাদশা, জামাল উদ্দিন, রফিকুল ইসলাম আজাদ, ইলিয়াস হোসেন, শাহজাহান সরদার, মোরসালিন নোমানী, নজরুল ইসলাম মিঠু উপস্থিত ছিলেন। ডিআরইউর সাবেক সাধারণ সম্পাদকদের মধ্যে ডা নুরুল ইসলাম হাসিব, মাইনুল হাসান সোহেলসহ সাবেক ও বর্তমান নেতারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App