×

রাজধানী

দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৪, ১২:১২ এএম

দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক

ছবি: ভোরের কাগজ

সময়ের আলো পত্রিকার সাংবাদিক সাব্বির আহমেদকে হামলা করেছে দুর্বৃত্তরা। এতে সাংবাদিক সাব্বির আহমেদ গুরুতর জখম হয়েছেন।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় মহাখালীর তিতুমীর কলেজের সামনে এ হামলার ঘটনা ঘটে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন তিনি। 

ঘটনাস্থলে থাকা তার বন্ধুরা জানান, তিতুমীর কলেজের সামনে হামলার শিকার হলে আহত সাব্বিরকে মহাখালীর লাইফ লাইন হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

এদিকে আহত সাব্বির আহমেদের দাবি, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মদতে তার ওপর এই হামলা চালানো হয়েছে। 

সাব্বির দৈনিক সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক। এ ঘটনার খবর পেয়ে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আকতার হোসেন হাসপাতালে গিয়ে তার দেখতে যান।

এসময় তিনি সাংবাদিকের ওপর এমন হামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন, সাংবাদিকের ওপর হামলা ন্যক্কারজনক। সিসিটিভি ফুটেজ দেখে এই হামলায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে। একইসঙ্গে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে যেনো এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।

অন্যদিকে সাব্বিরের ওপর হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানিয়েছে দৈনিক সময়ের আলোর পরিবারসহ বিভিন্ন সাংবাদিক সংগঠন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত সাব্বিরকে দেখতে হাসপাতালে অবস্থান করছিলেন দৈনিক সময়ের আলোর হেড অব নিউজ আলমগীর হোসেন।

এ সময় তিনি ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানিয়ে আহত সাব্বিরের বরাত দিয়ে জানান, তিতুমীর কলেজে শুক্রবার (২২ মার্চ) ২০ থেকে ৫০ জন সাবেক শিক্ষার্থীসহ একসঙ্গে ইফতার আয়োজনে অংশ নিয়েছিলেন সাব্বির আহমেদ। ইফতার শেষ করে কলেজের হলের পাশের গেট দিয়ে বেরিয়ে মূল রাস্তায় উঠতেই হকিস্টিক ও রড জাতীয় কিছু নিয়ে অতর্কিত হামলা চালানো হয় তার ওপর। পঅরে হামলাকারীরা সাব্বিরকে গুরুতর আহত নিশ্চিত করে দ্রুত স্থান ত্যাগ করেন । 

সাব্বিরের বন্ধুরা জানান, সন্ত্রাসীরা সাব্বিরকে বেদম মারধরের পর তার পকেটে থাকা মানিব্যাগ, মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। মানিব্যাগে নগদ টাকা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ছিলো। 

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাহান হক বলেন, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App