×

রাজধানী

গাজীপুরের আগুনে নিহত বেড়ে ১৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মার্চ ২০২৪, ০৮:২২ এএম

গাজীপুরের আগুনে নিহত বেড়ে ১৪

গাজীপুর কালিয়াকৈর এলাকায় গ্যাসের আগুনে দগ্ধ কমলা খাতুন (৬৫) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ জনে। বুধবার (২০ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গাজীপুরের কালিয়াকৈরের ঘটনায় কমলা খাতুন নামে আরো একজনের মৃত্যু হয়েছে। তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল। তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। আজ ভোরে তার মৃত্যু হয়। এ নিয়ে এখন পর্যন্ত নারী শিশুসহ ১৪ জনের মৃত্যু হয়েছে।

এর আগে মঙ্গলবার (১৯ মার্চ) রাত ৯টার দিকে মশিউর রহমান (২২) নামে একজনের মৃত্যু হয়। মশিউরের শরীরের ৬০ শতাংশ দগ্ধ ছিলো। মশিউরের বাড়ি লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার পারুলিয়া গ্রামে। তিনি এটিএস অ্যাপারেলস গার্মেন্টেস এর কর্মী ছিলেন। ঘটনার দিন তিনি কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন।

এর আগে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গ্যাসের আগুনে দগ্ধ ইয়াসিন আরাফাত (২১) নামে আরো একজনের মৃত্যু হয়। কর্তব্যরত চিকিৎসক জানান, ইয়াসিনের শরীরের ৬২ শতাংশ দগ্ধ হয়েছিল। নিহত ইয়াসিনের মামা মো. লিটন জানান, কুষ্টিয়ার খোকসা থানার গবুগ্রাম এলাকার মো.আল আমিনের ছেলে ইয়াসিন। তিনি বাবা-মা, বোনসহ পরিবার নিয়ে কালিয়াকৈরে টপস্টার এলাকায় থাকতেন। পেশায় গার্মেন্টস কর্মী ছিলেন ইয়াসিন। ২৪ দিন বয়সী তার একটি ছেলে সন্তান রয়েছে।

প্রসঙ্গত, গত ১৩ মার্চ গাজীপুরের কালিয়াকৈরের তেলিরচালা এলাকায় শফিকুল ইসলাম খানের বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩৬ জন দগ্ধ হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App