×

রাজধানী

ঢামেক থেকে নারী প্রতারক আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:৫১ পিএম

ঢামেক থেকে নারী প্রতারক আটক

ঢাকা মেডিকেল চত্বর থেকে এক নারী প্রতারককে আটক করেছে আনসার সদস্যরা। তার নাম শারমিন (৪৫)। হাসপাতালে আসা রোগীদের উপর চেতনানাশক প্রয়োগ করে টাকা-পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নিতো সে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বাগান গেটের সামনে থেকে ওই নারীকে আটক করা হয়।

ভুক্তভোগী সুফিয়া বেগম জানান, তিনি টাঙাইল সদর উপজেলা থেকে চিকিৎসার জন্য সকালে একাই ঢাকা মেডিকেলে আসেন। বহির্বিভাগ থেকে চিকিৎসা শেষে বাড়ি ফেরার জন্য হাসপাতালের সামনের ফুটপাত দিয়ে যাচ্ছিলেন। বাগান গেটের সামনে আসলে তখন ওই নারী প্রতারক তার মুখের সামনে হাত দিয়ে কিছু একটি ছড়িয়ে দেয়। এরপরই ধীরে ধীরে তিনি খারাপ অনুভব করেতে থাকেন। এরপর খেয়াল করেন, ওই নারী তার সঙ্গে থাকা ব্যাগের চেইন খুলে ভিতরে হাত দিয়ে কিছু বের করার চেষ্টা করছে। তখন তিনি তাকে বাধা দেন। এতেই উলটো চড়াও হন ভুক্তভোগীর উপর। 

তিনি জানান, উপায়ন্ত না পেয়ে বাগান গেটে ডিউটিরত আনসার সদস্যদের বিষয়টি জানান তিনি। তখন ওই আনসার সদস্যরা ওই নারীকে আটক করে পরিচালকের কার্যালয়ে নিয়ে যান।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, হাসপাতালে আগত রোগীদের উপর চেতনানাশক প্রয়োগ করে টাকা-পয়সা হাতিয়ে নিতো ওই নারী প্রতারক। ওই নারীর সঙ্গে এক পুরিয়া গাঁজাও পাওয়া গেছে। ঘটনাটি তদন্তের জন্য শাহবাগ থানা পুলিশকে জানানো হয়েছে। থানা পুলিশ পরবর্তী ব্যবস্থা নেবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App