×

রাজধানী

পাকস্থলীতে ইয়াবা ও ১৮ লাখ টাকাসহ মাদককারবারি গ্রেপ্তার 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মে ২০২০, ০৮:২২ পিএম

পাকস্থলীতে ইয়াবা ও ১৮ লাখ টাকাসহ মাদককারবারি গ্রেপ্তার 

উদ্ধারকৃত টাকা ও ইয়াবা। ছবি: ভোরের কাগজ।

পাকস্থলীতে ইয়াবা ও ১৮ লাখ টাকাসহ মাদককারবারি গ্রেপ্তার 

গ্রেপ্তারকৃত মাদককারবারিরা। ফাইল ছবি

পাকস্থলীতে করে ইয়াবা বহনের সময় রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন শ্যামলী শিশুমেলার সামনে থেকে দু’জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ১৮ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১২ মে) সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি জাহিদ আহসান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- বাবুল ওরফে হালু (৩৫) ও মো. সুমন ওরফে কামাল (৩৮)। সে সময় ১৮ লাখ টাকাসহ পাকস্থলীতে থাকা ৫৫ টি পলিথিনের প্যাকেট থেকে প্রায় আড়াইহাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জাহিদ আহসান জানান, গোয়েন্দা সংবাদের মাধ্যমে জানা যায় শ্যামলী শিশু মেলা এলাকায় কিছু লোক বিপুল পরিমান মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-২ এর একটি অভিযানিক দল ভোর সাড়ে ৫ টার দিকে অভিজান চালিয়ে বাবুল ওরফে হালুকে মাদক লেনদেনের নগদ ১৮ লাখ ১ হাজার ৫০০ টাকাসহ আরো দুটি ৫০০ টাকার জাল নোটসহ আটক করে।

[caption id="attachment_220113" align="aligncenter" width="687"] গ্রেপ্তারকৃত মাদককারবারিরা। ছবি: ভোরের কাগজ।[/caption]

তিনি আরো জানান, এছাড়া অপরজন মো. সুমন ওফে কামালকেও সে সময় আটক করা হয় ও জানা যায় পেটে ইয়াবা বহন করছেন তিনি। তখন তাকে নিকটস্থ সোহরাওয়ার্দী হাসপাতালে পরীক্ষার জন্য নেয়া হয়। পরীক্ষার মাধ্যমে নিশ্চিত হওয়া যায় তার পাকস্থলীতে অস্বাভাবিক কিছু পদার্থের উপস্থিতি রয়েছে। চিকিৎসকের পরামর্শে তার মলদ্বার দিয়ে মাদক বের করে আনার জন্য বিশেষ খাবার খাওয়ানো হয়। এর ফলে তার মলদ্বার দিয়ে একে একে ৫৫টি পলিথিন মোড়ানো প্যাকেট অর্থাৎ ২ হাজার ৪৭৫ পিস ইয়াবা ট্যাবলেট বের হয়ে আসে।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে ইয়াবা মাদক ব্যবসার সংগে জড়িত। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App