×

রাজধানী

আগুন কেড়ে নিল একটি পরিবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মার্চ ২০২০, ১১:৩৮ এএম

আগুন কেড়ে নিল একটি পরিবার

আগুনে নিহত পরিবার। ছবি: সংগৃহীত।

রাজধানীর মগবাজারের দিলু রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ শহিদুল কিরমানী রনি (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আগুনের এই ঘটনায় তার স্ত্রী-সন্তানও মারা যাওয়ায় মুছে গেল একটি পরিবারে সাজানো স্বপ্ন।

সোমবার (২ মার্চ) ভোর পাঁচটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শহিদুল।ইনস্টিটিউটের সমন্বয়ক ডাক্তার সামন্ত লাল সেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সামন্ত লাল বলেন, শহিদুলের শরীরে ৪৩ শতাংশ দগ্ধ ছিল। তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তার মৃত্যু হয়। মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

শহিদুলের ছোটবোন নাসরিন আক্তার জানান, আজ ভোরে চিকিৎসকরা তাদেরকে ডেকে নিয়ে শহিদুলের মৃত্যুর বিষয়টি জানান। তার লাশ নরসিংদী শিবপুরের ইটনা গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে।

এর আগে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টায় দিলু রোডে ওই ভবনের গ্যারেজে আগুন লাগে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনার পর শিশু রুশদিসহ তিনজনের লাশ উদ্ধার করেছিল। ছেলের মুখ দেখার ইচ্ছা অপূর্ণ রেখেই গতকাল রবিবার (১ মার্চ) মৃত্যুর কাছে হার মানলেন শিশু রুশদীর মা জান্নাতুল। সংকটাপন্ন অবস্থা নিয়েই চিকিৎসাধীন ছিলেন জান্নাতুল। শরীরের ৯৫ শতাংশ পুড়ে গিয়েছিল তাঁর। তিনি জানতেন না আগুন তাঁর প্রিয় সন্তান রুশদীকে আগেই কেড়ে নিয়েছে।

শহীদুল পুলিশ প্লাজায় ‘ভিআইভিপি এস্টেট ম্যানেজমেন্ট’ নামে একটি কোম্পানির ফাইন্যান্স ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তার স্ত্রী জান্নাত বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল লিমিটেডের অর্থ বিভাগে চাকরি করতেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App