×

বলিউড

জোয়ার প্লাজমায় সুস্থ হচ্ছেন করোনা রোগীরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মে ২০২০, ১২:৪৮ পিএম

করোনা চিকিৎসায় সহায়তা করতে প্লাজমা দিয়েছেন বলিউড অভিনেত্রী জোয়া মোরানি। তার দেয়া প্লাজমায় সুস্থ হয়ে উঠছেন অন্য রোগীরাও। এর আগে বাবা করিম মোরানি ও বোন সাঝা মোরানির সঙ্গে জোয়ার শরীরেও করোনা ধরা পরে। এ নিয়ে আলোচনা হয় চারদিক। বর্তমানে অবশ্য তিনজনই করোনা মুক্ত রয়েছেন।

তিনি জানান, ওই রক্তদানের জন্য তাকে একটি প্রশংসাপত্র দেওয়া হয় এবং একইসঙ্গে ৫০০ টাকাও দেওয়া হয়। এবার সুখবর দিলেন এই অভিনেত্রী। সুস্থ হয়ে ওঠার পরে প্লাজমা দান করেছিলেন জোয়া। সেই প্লাজমা অন্যরোগীর সেরে উঠতে কাজে লাগছে বলে জানিয়েছেন প্রযোজক কন্যা।

জোয়া মোরানি জানিয়েছেন, তার দেওয়া প্লাজমায় সুস্থ হয়ে উঠেছেন একজন রোগী। তাই দ্বিতীয় বার প্লাজমা দান করলেন তিনি। প্লাজমা ডোনেট করার একটি ছবি পোস্ট করে জোয়া লিখছেন, ‘প্লাজমা ডোনেশন রাউন্ড ২। আগেরবার আমার প্লাজমায় সুস্থ হয়ে আইসিইউ থেকে বেরিয়েছেন এক রোগী। সেই কথা মতোই আরো একবার মুম্বাইয়ের নায়ার হাসপাতলে প্লাজমা দান করলাম।’

জোয়া মোরানি এর আগেও নায়ার হাসপাতালেই প্লাজমা দান করেছিলেন। রক্তদানের কথা নিজের ইনস্টাগ্রাম অ‍্যাকাউন্টে ফলোয়ারদের সঙ্গে শেয়ার করেন জোয়া। তিনি সবার উদ্দেশ্যে বলেন, যারা করোনা থেকে সুস্থ হয়ে উঠছেন তারাও যেন প্লাজমা চিকিৎসায় এভাবেই সাহায্য করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App