×

জাতীয়

রূপগঞ্জের আবারো নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৪, ০৪:১০ পিএম

রূপগঞ্জের আবারো নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্বাচনী ক্যাম্পে আবারো হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) ভোরে উপজেলার দাউদপুর ইউনিয়নের তীরমারা জিন্দা লতিফ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

রূপগঞ্জের দাউদপুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আলী শিকদার বলেন, সোমবার ভোরে রূপগঞ্জ আসনের স্বতন্ত্র প্রার্থী কেটলি প্রতীকের সমর্থক রুবেল, সাগর ও খোকনের নেতৃত্বে ১৫/১৬ সদস্যের একদল সন্ত্রাসী রামদা, চাপাতি, চাইনিজ কুড়াল, লোহার রড, এসএস পাইপসহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ক্যাম্পে হামলা চালিয়ে ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। আগুনে চেয়ার, পোষ্টার, ব্যানার ও নির্বাচনী ক্যাম্প ভস্মীভূত হয়।

এসময় হামলাকারীরা ক্যাম্পে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে পদদলিত করে।

হামলাকারীরা চেয়ার ভাঙচুর করে নির্বাচনী ক্যাম্পে পেট্রোল ছিটিয়ে অগ্নিসংযোগ করে ক্যাম্পে রক্ষিত নৌকা প্রতীকের পোষ্টার, ব্যানার ও ২০টি চেয়ার লুট করে নিয়ে যায়।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও দাউদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব তোফাজ্জল হোসেন মোল্লা বলেন, সংসদ নির্বাচনকে প্রভাবিত করতে দাউদপুর ইউনিয়নের তীরমারা জিন্দা লতিফ মার্কেটের নির্বাচনী ক্যাম্পে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়েছে।

দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফাজ উদ্দিন খাঁন বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনা দুঃখজনক। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।

এ ব্যাপারে দাউদপুর ইউনিয়ন বীর মুক্তিযেযাদ্ধা আহম্মদ আলী শিকদার বাদী হয়ে ১৬ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। দাউদপুর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App