×

বিনোদন

আসছে দেবের নতুন সিনেমা ‘খাদান’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২৩, ১০:৩৭ এএম

আসছে দেবের নতুন সিনেমা ‘খাদান’

ছবি: সংগৃহীত

আসছে দেবের নতুন সিনেমা ‘খাদান’

ছবি: সংগৃহীত

আসছে দেবের নতুন সিনেমা ‘খাদান’

ছবি: সংগৃহীত

চলতি বছর মুক্তি পেয়েছে টালিউড স্টার ডেবের ৩টি সিনেমা। তিনটিই হয়েছে ‘বিগ হিট’। ব্যোমকেশ, বাঘা যতীন কিংবা একজন আদর্শ পুলিশ অফিসার সবকটা চরিত্রেই দারুন মানিয়েছে তাকে। ২০২৪ সালে দেব আসছেন তার নতুন সিনেমা ‘খাদান’ নিয়ে।

খাদানে দেবকে দেখা যাবে এক কয়লা মাফিয়ার চরিত্রে। সম্পুর্ণ বাণিজ্যিক ঘরানার এই সিনেমাটি পরিচালনা করছেন সঞ্জয় রিনো দত্ত।

সাম্প্রতিক সময়ের ব্যস্ততা নিয়ে দেব বলেন, সৃজিত মুখার্জীর ‘টেক্কা’ সিনেমার শুটিং শুরু হবে জানুয়ারিতে। ফেব্রুয়ারীতে আরেকটি সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে, এটির নাম পরবর্তীতে জানানো হবে। কথাবার্তা চলছে উত্তম কুমারের ‘নায়ক’ সিনেমাকে নতুনভাবে রূপালি পর্দায় আনার।

দেব আরো বলেন, ‘আগামী মে-জুন পর্যন্ত নির্বাচনের কাজে ব্যস্ত থাকব। আর পূজার সময় আসছে টেক্কা।’

একাধিক গণমাধ্যম জানিয়েছে শাকিব খানের নায়িকা ইধিকা পালকে এবার দেখা যাবে খাদান সিনেমায়। বাঘা যতীন সিনেমার প্রিমিয়ারে অভিনেত্রীকে দেবের সঙ্গে কথা বলতে দেখা গেছে। তখন থেকেই শুরু হয় জল্পনা, আর এবার জানা গেল ইধিকা ছাড়া আরো থাকছেন সৌমিতৃষা।

মিঠাই দিয়ে ক্যারিয়ার শুরু করা এই অভিনেত্রী এবার দেবের হাত ধরে বড় পর্দায় ডেবিউ হতে চলেছে। সিনেমাটি প্রযোজনা করবে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও সুরিন্দর ফিল্মস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App