×

পুরনো খবর

অল্পের জন্য রক্ষা পেলেন জো বাইডেন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩, ১২:৫৮ পিএম

অল্পের জন্য রক্ষা পেলেন জো বাইডেন!

জো বাইডেন

অল্পের জন্য রক্ষা পেলেন জো বাইডেন!

অল্পের জন্য রক্ষা পেলেন জো বাইডেন!

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের গাড়িবহর দুর্ঘটনার কবলে পড়েছে। যুক্তরাষ্ট্রের ডেলাওয়্যারে তিনি নিজের প্রচারণা সদর দপ্তর থেকে বেরোনোর সময় একটি গাড়ি প্রেসিডেন্টের গাড়ি বহরকে ধাক্কা দেয়।

সোমবার (১৮ ডিসেম্বর) এ ঘটনায় প্রেসিডেন্ট বাইডেন এবং ফার্স্ট লেডি জিল বাইডেন নিরাপদ আছেন বলে জানা গেছে। খবর এএফপির।

প্রতিবেদনটিতে বলা হয়েছে, স্থানীয় সময় রবিবার রাতে প্রেসিডেন্ট জো বাইডেনের গাড়িবহরের একটি গাড়ির সঙ্গে ব্যাক্তিগত একটি সেডান গাড়ির সংঘর্ষ হয়। ওই ঘটনায় বাইডেন নিরাপদে আছেন বলে জানা গেছে।  দুর্ঘটনার শিকার গাড়িটি প্রেসিডেন্টের নিরাপত্তা দলের অংশ ছিল।

প্রেসিডেন্ট বাইডেন এবং ফার্স্ট লেডি জিল বাইডেন তাদের প্রচারণার জন্য সদর দপ্তর থেকে যাওয়ার পরপরই এই সংঘর্ষের ঘটনাটি ঘটে। টেলিভিশনের ফুটেজে দেখা গেছে, দুর্ঘটনার পরপরই সিক্রেট সার্ভিস এজেন্টরা বাইডেনকে তার গাড়ি থেকে নামিয়ে নিয়ে যায়।

[caption id="attachment_481862" align="aligncenter" width="700"]অল্পের জন্য রক্ষা পেলেন জো বাইডেন! অল্পের জন্য রক্ষা পেলেন জো বাইডেন![/caption]

এসময় সিলভার রংয়ের ওই সেডান গাড়িটিকে নিরাপত্তা কর্মকর্তারা ঘিরে ফেলে। এজেন্টরা গাড়িটির গতি নিয়ন্ত্রণ করে চালকের দিকে অস্ত্র তাক করে। এসময় গাড়ির চালক তার হাত ওপরে তুলে রেখেছিলেন।

দুর্ঘটনার পর বাইডেন ও তার স্ত্রী নিরাপদে উইলমিংটনে তাদের বাড়িতে ফিরে আসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App