নৌকার মাঝি পরিবর্তন না হলে একাধিক বিদ্রোহী প্রার্থী হওয়ার আশঙ্কা

আগের সংবাদ

সিইসির সঙ্গে সাক্ষাৎ করলেন ডিএমপি কমিশনার

পরের সংবাদ

সিলেটে মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২৩ , ৪:৫০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৫, ২০২৩ , ৪:৫০ অপরাহ্ণ
সিলেটে মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সিলেটের বিয়ানীবাজারে সপ্তমবারের মত মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ১০ নভেম্বর মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকালে পরীক্ষা শুরু হয়।

মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির ব্যবস্থাপনায় প্রথমদিন সকালে ইংরেজি ও বিকেলে বাংলা বিষয়ে অনুষ্ঠিত পরীক্ষায় প্রাথমিকের নব্বইটি বিদ্যালয়ের সাড়ে তিন শতাধিক শিক্ষার্থী অংশ নেয়।

বিকেলে কেন্দ্র পরিদর্শন করেন বৃত্তি পরীক্ষার পৃষ্ঠপোষক বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক ইফতেখার চৌধুরী এবং তার বড় ভাই যুক্তরাষ্ট্র প্রবাসী ইঞ্জিনিয়ার আলতাফ হোসেন চৌধুরী এবং অন্যান্য অতিথিরা।

পরীক্ষা শেষে বিদ্যালয় প্রাঙ্গণে মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির পক্ষ থেকে পৃষ্ঠপোষক ও আমন্ত্রিত অতিথিদের সংগঠনের উত্তরীয় পৃষ্ঠপোষক বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক ইফতেখার চৌধুরী, পৃষ্ঠপোষক যুক্তরাষ্ট্র প্রবাসী ইঞ্জিনিয়ার আলতাফ হোসেন চৌধুরীর সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোসাইটির নিয়ন্ত্রক শামিম আহমদসহ সোসাইটির কার্যকরী কমিটি, সাধারণ পরিষদের সদস্য, এলাকা ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রীর অভিভাবক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়