×

বিনোদন

পরিণীতির বিয়েতে আসবেন না প্রিয়াংকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১০:২০ এএম

পরিণীতির বিয়েতে আসবেন না প্রিয়াংকা
পরিণীতির বিয়েতে আসবেন না প্রিয়াংকা

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডার বিয়ের দিকে নজর এখন সবার। রবিবার বিয়ে করছেন এ জুটি। তাই গোটা উদয়পুর শহরজুড়ে সাজ সাজ রব।

আয়োজন শুরু হয়েছে বিমানবন্দর থেকে। লেক পিচোলা হ্রদের ধারে বসতে চলেছে রাঘব চাড্ডা-পরিণীতি চোপড়ার বিয়ের আসর। বড় বড় ভিআইপিরা রয়েছেন অতিথি তালিকায়। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল থেকে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিংহ মানের মতো অতিথিদের আসার কথা।

শনিবার (২৩ সেপ্টেম্বর) আমেরিকা থেকে সোজা উদয়পুরে নামার কথা ছিল প্রিয়াংকা চোপড়ার। সঙ্গে আসার কথা ছিল প্রিয়াংকার মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসেরও। স্বামী নিক আগেই জানিয়েছিলেন, তিনি আসতে পারছেন না শ্যালিকার বিয়েতে। এবার শোনা যাচ্ছে, প্রিয়াংকাও নাকি আসতে পারছেন না বোনের বিয়েতে।

তবে প্রিয়াংকার মা ও ভাই ইতোমধ্যে পৌঁছে গেছেন উদয়পুরে। গতবার যখন পরিণীতির বাগদানে এসেছিলেন প্রিয়াংকা, সেই সময় মাত্র একদিনের মধ্যেই ফিরে যেতে হয়। কারণ তখন তিনি ব্যস্ত ছিলেন ‘সিটাডেল’-এর প্রচারে। তবে এবার আচমকা কি এমন কাজ পড়ল যে বোনের বিয়েতে আসতে পারবেন না অভিনেত্রী? তবে পুরোটাই ধোঁয়াশা অবস্থায় রয়েছে।

গত ১৩ মে নয়াদিল্লির কপূরথলা হাউসে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্দান সেরেছেন অভিনেত্রী। এ বার সাত পাক ঘোরার পালা। প্রিয়াংকার মতো রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। বিয়েতে থাকছেন মোট ২০০ জন অতিথি। তার মধ্যে ৫০ জন ভিভিআইপি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App