×

জাতীয়

তৃণমূল বিএনপির কাউন্সিল চলছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ০১:৩৫ পিএম

তৃণমূল বিএনপির কাউন্সিল চলছে

ছবি: ভোরের কাগজ

তৃণমূল বিএনপির কাউন্সিল চলছে
তৃণমূল বিএনপির কাউন্সিল চলছে
তৃণমূল বিএনপির কাউন্সিল চলছে
তৃণমূল বিএনপির কাউন্সিল চলছে

যোগ দিলেন শমসের ও তৈমুর স্বাগত জানালেন অন্তরা হুদা

প্রয়াত ব্যারিস্টার নাজমুল হুদার প্রতিষ্ঠিত দল তৃণমূল বিএনপির প্রথম জাতীয় সম্মেলন শুরু হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১২টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দলটির সম্মেলনে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

সম্মেলনের শুরুতেই স্বাগত বক্তব্যে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট অন্তরা সেলিমা হুদা জাতীয়তাবাদী দল বিএনপির সাবেক দুই নেতা শমসের মবিন চৌধুরী ও তৈমুর আলম খন্দকারকে তৃণমূল বিএনপিতে স্বাগত জানিয়ে বলেন, আমি আশা করি তাদের বলিষ্ঠ নেতৃত্বে দল আরও গতিশীল হবে। তাদের এ যোগদান তৃণমূল বিএনপি তথা আমার প্রয়াত বাবার দেশ গড়ার স্বপ্ন আরও এগিয়ে যাবে।

অ্যাডভোকেট অন্তরা সেলিমা হুদার সভাপত্বিতে মঞ্চে উপস্থিত রয়েছেন বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা (বহিষ্কৃত) অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, বিএলডিপির চেয়ারম্যান নাজিম উদ্দীন আল আজাদ, প্রগতিশীল ইসলামী জোটের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য এমএ আউয়াল, জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খান মজলিস, প্রগতিশীল ন্যাপের আহ্বায়ক পরশ ভাসানী প্রমুখ।

সম্মেলনে স্বাগত বক্তব্যে অন্তরা সেলিমা হুদা বলেন, তৃণমূল বিএনপি আমার বাবা নাজমুল হুদার স্বপ্ন ছিল। ১৬ ফেব্রুয়ারি তৃণমূল বিএনপি নিবন্ধন পাওয়ার তিনদিন পর তিনি ইন্তেকাল করেন। আমার বাবা বিএনপির মন্ত্রিপরিষদে থাকা অবস্থাতেই কেয়ারটেকার সরকারের ফর্মুলা দিয়েছিলেন। সেদিন যদি সে ফর্মুলাকে গুরুত্ব দেয়া হতো তাহলে দেশের রাজনীতি আজ সহিংস হয়ে পড়তো না।

তিনি আরও বলেন, আমার বাবা নিজে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন। তার ভেতরে ছিল দেশপ্রেম। আমি তার কন্যা হিসেবে নিজে গর্ববোধ করি। আশা করি, শমসের মবিন চৌধুরী ও তৈমুর আলম খন্দকারের বলিষ্ঠ নেতৃত্বে দল আরও গতিশীল হবে। তাদের এ যোগদান তৃণমূল বিএনপি তথা আমার প্রয়াত বাবার দেশ গড়ার স্বপ্ন আরও এগিয়ে নিয়ে যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App