জাতিসংঘের ৭৮তম অধিবেশন শুরু

জাতিসংঘের ৭৮তম অধিবেশন শুরু

আগের সংবাদ

প্রধানমন্ত্রীর সঙ্গে বিশ্ব স্বাস্থ্য সংস্থার মহাপরিচালকের সাক্ষাৎ

পরের সংবাদ

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩ , ১১:৪৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৩ , ১১:৪৩ অপরাহ্ণ

সাতক্ষীরা খুলনা মহাসড়কের ত্রিশমাইল নামক স্থানে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে নিলকন্ঠ সরদার (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (১৮ই সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। নিহত নিলকণ্ঠ সরদার খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার মাগুরখালি ইউনিয়নের আমুরবুনিয়া গ্রামের বিশ্বনাথ সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি কাভার্ডভ্যানের সাথে ত্রিশমাইল এলাকায় মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মোটর সাইকেলচালক নিলকণ্ঠ।তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠালে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাশেদুজ্জামান তাকে মৃত ঘোষণা করেন। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) কৃষ্ণপদ সমাদ্দার সড়ক দুর্ঘটনা বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি। তবে মৃত ব্যক্তির মোটরসাইকেলটি থানা হেফাজতে নেয়া হয়েছে।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়