মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের সাবেক এভিপির ২৪ বছর কারাদণ্ড

আগের সংবাদ

মশা মারা শিখতে বিদেশ যাবেন ৬০ কর্মকর্তা, ব্যয় ১০ কোটি

পরের সংবাদ

মেয়রের দায়িত্ব বুঝে নিলেন জাহাঙ্গীরের মা

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩ , ৩:৩৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৩ , ৩:৩৮ অপরাহ্ণ
মেয়রের দায়িত্ব বুঝে নিলেন জাহাঙ্গীরের মা

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নিয়েছেন জায়েদা খাতুন। দায়িত্ব গ্রহণের পর মেয়র জায়েদা খাতুনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ছেলে জাহাঙ্গীর আলম।

সোমবার (১১ সেপ্টেম্বর) সকালে দায়িত্বগ্রহণ করেন নবনির্বাচিত মেয়র জায়েদা। এসময় তার ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর তার সঙ্গে ছিলেন।

এসময় অতীতের নানা ষড়যন্ত্রের কথা উল্লেখ করে জায়েদাপুত্র সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, গণতন্ত্রের জয় হয়েছে-সেকারণেই মায়ের পাশে দাঁড়িয়ে এই শহর রক্ষায় কাজ করব।

তিনি আরো বলেন, নেতাকর্মীদের বাদ দিয়ে কেউ সংগঠন করবেন না। সামনে সংসদ নির্বাচন। সকলে মিলে-মিশে কাজ করতে হবে। সবাই সবাইকে সহযোগিতা করতে হবে। কোনো ষড়যন্ত্র নয়, চাই শেখ হাসিনার উন্নয়ন নগরবাসীকে পৌঁছে দিতে।

২০১৮ সালে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের তিন বছর পর ২০২১ সালে মেয়র পদ থেকে জাহাঙ্গীর আলম সাময়িক বরখাস্ত হন। পরে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পান নগরীর ৪৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আসাদুর রহমান কিরণ। এর আগে ২০১৩ সালে প্রথম নির্বাচিত মেয়র প্রয়াত অধ্যাপক মান্নান বরখাস্ত হলে ২৭ মাস ১৩ দিন ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেন তিনি।

উল্লেখ্য, গত ২৫ মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন আওয়ামী লীগের প্রার্থী আজমত উল্লা খানকে ১৬ হাজার ১৯৭ ভোটের ব্যবধানে পরাজিত করেন।

এআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়