×

বিনোদন

কারিনাকে নিয়ে যা বললেন শাহিদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ জুন ২০২৩, ১২:২৭ পিএম

কারিনাকে নিয়ে যা বললেন শাহিদ

ছবি: সংগৃহীত

কারিনাকে নিয়ে যা বললেন শাহিদ

শাহিদ কাপুর আর করিনা কাপুর একসময় বলিউডের বহুল আলোচিত লাভা-বার্ড ছিলেন। তাদের প্রেম পর্ব নিয়ে এখনও কথা হয়। প্রায় পাঁচ বছর সম্পর্কে ছিলেন তারা। সেই সময় জুটি বেঁধে ‘জাব উই মেট’, ‘ফিদা’, ‘চুপ চুপ কের মতো ছবিতে অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন। তবে সম্পর্কটি স্থায়ী হয়নি।

তবে শাহিদ এবং করিনা সর্বদা একে অপরকে সম্মান করেছেন। দুজনকে একসঙ্গে বলিউডের কোনো অনুষ্ঠানে দেখা না গেলেও একে অপরের বিরুদ্ধে কখনও কোনও রকম কটূ কথা তাদের বলতে শোনা যায়নি। ২০১৬ সালে দুজনকে একসঙ্গে ‘উড়তা পাঞ্জব’ ছবিতে দেখেছিলেন দর্শক। এবার এক সাক্ষাৎকারে নিজের প্রাক্তনকে নিয়ে মন্তব্য করলেন শাহিদ।

একাধিক অভিনেতা প্রসঙ্গে শাহিদকে প্রশ্ন করা হয়। তারপর আসে করিনার নাম। অভিনেতাকে প্রশ্ন করা হয়েছিল যে সুযোগ পেলে অভিনেত্রীর কোন গুণটি তিনি পেতে চাইবেন। উত্তরে শাহিদ জানান, যে প্রথম ছবি থেকেই করিনার মধ্যে তিনি একজন সুপারস্টার হওয়ার লক্ষণ দেখেছিলেন। এই গুণটিই তিনি পেতে চাইবেন।

এখানেই শেষ নয়, শাহিদের দিকে প্রশ্ন ছুড়ে দেওয়া হয় যে সাইফের সঙ্গে কখনও দেখা হলে তিনি কী করবেন। উত্তরে শাহিদ জানান যে তিনি সাইফকে হ্যালো বলবেন। এই প্রসঙ্গে শাহিদ জানান, এক সময় একই জিমে সইফের সঙ্গে নিয়মিত শরীরচর্চা করতেন শাহিদ। সময়টা ছিল ২০১৭ সাল। ‘রেঙ্গুন’ ছবির শুটিং করছিলেন শাহিদ। মীরা রাজপুতের সঙ্গে বিয়ের পর এখন ভরা সংসার শাহিদের। আগামী ৭ জুলাই দম্পতির অষ্টম বিবাহবার্ষিকী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App