×

সারাদেশ

রাজনীতির গুণগত পরিবর্তনে অদম্য জাকের পার্টি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুন ২০২৩, ১০:৪৭ পিএম

রাজনীতির গুণগত পরিবর্তনে অদম্য জাকের পার্টি

প্রকৃত অর্থে দেশ ও জনগণের কল্যাণে যারা নিবেদিতপ্রাণ কাজ করতে চায়, তাদের নিয়েই এগিয়ে যাচ্ছেন জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল। রাজনীতিকে যারা আখের গোছানো ও লুটপাট হিসেবে দেখেন না, মানুষের জন্য কিছু করার অদম্য ইচ্ছা যাদের রক্ত কণিকায় তারাই আছে জাকের পার্টিতে বলে জানিয়েছেন জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার। তিনি বলেন, জাকের পার্টি দেশের রাজনৈতিক সংস্কৃতির গুণগত পরিবর্তন সাধনে অবিরাম কাজ করছে। তাই রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে জাকের পার্টি জনগণের প্রতি নতুনকে গ্রহণের, পরিবর্তনের পথে গোলাপ ফুলে ভোট দেয়ার উদাত্ত আহ্বান জানাচ্ছে।

বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে জাকের পার্টির মেয়র প্রার্থী অ্যাডভোকেট লতিফ আনোয়ারের নির্বাচনী গণসংযোগের অংশ হিসাবে শহরের আলুপট্টি এলাকায় এক পথসভায় বক্তৃতাকালে এসব কথা বলেন তিনি।

পথসভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন জাকের পার্টির রাজশাহী সিটি মেয়র প্রার্থী অ্যাডভোকেট লতিফ আনোয়ার (সুপ্ত)। এর আগে রাজশাহী মহানগর জাকের পার্টির উদ্যোগে নির্বাচনী প্রচার প্রচারণা ও গণসংযোগ জোরদার ও গতিশীলকরনে বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ফয়সাল বিন শফিক সনি, কেন্দ্রীয় নেতা দেলোয়ার হোসেন ডাবলু, গনি মোল্লা, সিরাজুল ইসলাম, আ. রহিম, বাবলু হোসেন, কেএমজি ফারুক গুলু হাজীসহ আরো অনেকে বক্তৃতা করেন । সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর জাকের পার্টি সভাপতি মো. মাহবুব।

পরে জাকের পার্টির মেয়র প্রার্থী অ্যাডভোকেট লতিফ আনোয়ারের সমর্থনে সিএন্ডবি মোড় হতে একটি মিছিল শহরের লক্ষ্মীপুর, সাহেব বাজার, জিরো পয়েন্ট আলু পট্রি হয়ে গুরুত্বপূর্ণ আরো সড়ক প্রদক্ষিণ করে গনক পাড়া মজিদ চত্বরে যেয়ে শেষ হয়।

সাংগঠনিক সভায় জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেন, রাজশাহী মহানগরকে আরো উন্নত ও সমৃদ্ধ করতে বরাদ্দকৃত বাজেটের সুষম বণ্টন ও গুণগত ব্যয় নিশ্চিত করা হবে ইনশাআল্লাহ। তৃণমূল থেকে উঠে এসেছে জাকের পার্টি, কারো দয়া-দাক্ষিণ্যে নয়।

জাকের পার্টির মেয়র প্রার্থী অ্যাডভোকেট লতিফ আনোয়ার বলেন, পর্যটন শিল্পকে আকর্ষণীয় করে তোলার পাশাপাশি শিক্ষিত বেকার যুবকদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করা হবে ইনশাআল্লাহ। তিনি বলেন, আমরা অসম্ভব ওয়াদা কোন দিন করবো না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App