×

সারাদেশ

কিশোরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবক, বজ্রপাতে শিশুর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২৩, ১২:২৫ পিএম

কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলায় পৃথক ঘটনায় শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে উপজেলার সালুয়া ইউনিয়নে দক্ষিণ সালুয়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইয়াসিন মিয়া ওরফে সুজন (২১) নামে এক তরুণ ও ফরিদপুর ইউনিয়নের নাপিতের চর পূর্বপাড়া গ্রামে বজ্রপাতে আর্জিনা (১০) নামে এক শিশু রয়েছেন।

সরেজমিনে জানা গেছে, মঙ্গলবার (৬ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে সালুয়া ইউনিয়নে দক্ষিণ সালুয়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুজন মারা যান। তবে পরিবারের দাবি, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তাদের পরিবারের সঙ্গে পাশের কালাচাঁন মুনশি দীর্ঘদিনের জমি নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটিয়েছেন। এ ঘটনায় পরিবারের অভিযোগের ভিত্তিতে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে, ফরিদপুর ইউনিয়নের নাপিতের চর পূর্বপাড়া গ্রামে বজ্রপাতে শিশু আর্জিনার মৃত্যু হয়। এসময় সঙ্গে থাকা চাচাতো বোন সিনথিয়া (১২) ও দাদি মোস্তাফা বেগম (৭০) গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে পাঠায়।

এদিকে, একই সময়ে একই ইউনিয়নের ফরিদপুর পশ্চিমপাড়া এলাকায় মাসুদা বেগম নামের এক দৃষ্টি ও মানসিক প্রতিবন্ধী নারী সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছেন। এ ঘটনায় কুলিয়ারচর থানায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি ভোরের কাগজকে বলেন, বিদ্যুৎস্পৃষ্ট ও আত্মহত্যার ঘটনায় তাদের মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বজ্রপাতের মারা যাওয়া শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App