×

সারাদেশ

মটরসাইকেল সহ ২ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২৩, ০৭:৩১ পিএম

মটরসাইকেল সহ ২ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ

ছবি: ভোরের কাগজ

সিরাজগঞ্জের তাড়াশের ভুঁইয়া গাতি তাড়াশ আঞ্চলিক সড়কের পৌষার মেহগনি বাগিচা নামক স্থানে উপজেলার সান্তান গ্রামের মকুল হাসান ও আশরাফসহ ৩জন মিলে চারিদিকে নেট দ্বারা বেড়া দিয়ে ভ্রাম্যমান হাঁসের খামার তৈরি করে হাস পালন করছেন।

মঙ্গলবার (৬ জুন) দিবাগত রাত ২টার দিকে কয়েক জন ডাকাত সেখানে পৌছে হাঁস খামারের লোকজনকে হাত-পা বেঁধে হাঁস ডাকাতি শুরু করে। পুর্ব থেকেই থানা পুলিশকে বিষয়টি অবহিত করে হাস পরিবহনের মালিক ও গাড়ির চালক। হাঁস ডাকাতি শুরু করলে পুলিশের সাথে যোগাযোগ করে। তাদের ফোন পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলের চারিদিক ঘিরে ফেলে ডাকাত দলের ২জনকে মটরসাইকেল সহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তার কৃত ডাকাতদলের সদস্যরা হলেন, উল্লাপাড়া উপজেলার কোবাতগাড়ী গ্রামের লিটন হাসানের ছেলে শাকিল হাসান (২১) এবং শাহজাদপুর উপজেলার চক হরিপুর গ্রামের লোকমান হাসানের ছেলে আব্দুল আলীম (২২)।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, সেখানে মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে একদল ডাকাত ওই হাসের খামারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সময় গোপন সংবাদ পেয়ে একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও একটি মটরসাইকেল উদ্ধার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App