×

সারাদেশ

ধলাই নদী থেকে কিশোরের লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২৩, ১২:০৩ পিএম

ধলাই নদী থেকে কিশোরের লাশ উদ্ধার

ছবি: ভোরের কাগজ

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদী থেকে প্রতিবন্ধী ১৪ বছরের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিবন্ধী কিশোরের নাম ইসমাইল মিয়া। সে পশ্চিম ইসলামপুর ইউনিয়নের টুকেরগাঁও পূর্ব পাড়া এর মৃত আবুল হোসেনের ছেলে।

মঙ্গলবার (৬ জুন) বেলা দুপুর ১২টায় ধলাই নদীর টুকের বাজারের বাঁশ বাজারের কাছাকাছি পানিতে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইসমাইল মিয়া বাক ও শারীরিক প্রতিবন্ধী ছিল। সোমবার দুপুর ১ টায় ঘর থেকে বের হয়ে সে আর রাতে আর বাসায় ফেরেনি। এর আগেও কয়েকবার ১/২ দিনের জন্য হারিয়ে গেলেও পরে আবার ফিরে আসে ইসমাইল। এজন্য তার পরিবার থানা পুলিশকে হারিয়ে যাওয়ার সংবাদটি জানায়নি। মঙ্গলবার বেলা ১২টায় স্থানীয়রা নদীতে ভাসমান একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

এ সময় এলাকার মসজিদের মাইকে লাশ পাওয়ার বিষয়টি এলান দিলে ইসমাইলের পরিবারের লোকজন এসে তার লাশ শনাক্ত করেন। পরে পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে পোস্টমর্টেমের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তীব্র গরমে সে নদীতে গোসল করতে নেমেছিল। প্রতিবন্ধী হওয়ায় সে আর নদী থেকে উঠতে না পারায় হয়তো তার মৃত্যু হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App