×

জাতীয়

এরশাদ মুক্তি আন্দোলনে টিটুর ভূমিকা চিরস্মরণীয় হয়ে থাকবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২৩, ০৮:২৮ পিএম

সারোয়ার হোসেন টিটুর জাতীয় পার্টিতে সংগ্রাম ও আন্দোলনের ভূমিকা জাতীয় পার্টির নেতাকর্মীরা ও অঙ্গ সংগঠনগুলোর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। তিনি বলেন, টিটু ছিল দলের জন্য একজন নিবেদিতপ্রাণ। আমরা দেশপ্রেমিক নেতাকে ২৩ বছর আগে হায়িয়েছি। রওশন এরশাদ মরহুম সারোয়ার হোসেন টিটুর বিদেহী আত্মার জন্য পরম করুণাময় আল্লাহ তা’য়ালার কাছে মাগফিরাত কামনা করেন।

বুধবার (৭ জুন) বিকেল তিনটায় জাতীয় পার্টির গুলশানস্থ দলীয় কার্যালয়ে সাবেক ছাত্রনেতা সারোয়ার হোসেন টিটু’র ২৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এক টেলিকনভারেন্সের মাধ্যমে এসব কথা বলেন তিনি।

ছাত্র সমাজের সাবেক সভাপতি অধ্যাপক ইকবাল হোসেন রাজুর সভাপতিত্বে স্মরণ সভায় রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসীহ্ বলেন, ছাত্র রাজনীতিতে টিটু ছিল একজন ডায়নামিক চরিত্র যা বর্তমানে ছাত্রনেতাদের অনুসরণ করা উচিত। টিটু সবসময়ই ছাত্রদের ন্যায্য দাবি আদায়ে সোচ্চার ছিলেন।

সভাপতির বক্তব্যে ইকবাল হোসেন রাজু বলেন, টিটু ছিল আমার দীর্ঘদিনের সহকর্মী, টিটুর মতো একজন নিবেদিত ছাত্র নেতাকে অকালে হারিয়েছি। আমি আজও তার অভাব অনুভব করি। সভায় আরো বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা আজিজ চৌধুরী, মুজিবুর রহমান মুজিব, ওয়াহিদুল ইসলাম তরুণ, কামাল হোসেন, আজমল হোসেন জিতু, অ্যাডভোকেট ইমদাদুল হক প্রমুখ। উল্লেখ্য, সারোয়ার হোসেন টিটু ছিলেন সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের ভিপি, কেন্দ্রীয় জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক যুগ্ম সম্পাদক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App