×

বিনোদন

‘আন্তঃনগর’র গল্প উম্মোচন হবে আজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২৩, ০৭:১৫ পিএম

‘আন্তঃনগর’র গল্প উম্মোচন হবে আজ
‘আন্তঃনগর’র গল্প উম্মোচন হবে আজ

নগরের ইট-পাথরে মিশে থাকা বেদনা আর ভালোবাসার উষ্ণ গল্পে সাজানো হয়েছে ‘আন্ত:নগর’ সিনেমার দৃশ্যপট। গৌতম কৈরী নৈপুণ্যের সাথেই গল্প লেখা ও পরিচালনার কাজটি করেছেন। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শ্যামল মাওলা, রুনা খান, সোহেল মণ্ডল, শবনম ফারিয়া, আশীষ খন্দকার, প্রান্তর দস্তিদার, নিদ্রা নেহা, জয় রাজ, নাফিস আহমেদসহ অনেকেই।

সিনেমার গল্পে দেখা যাবে, সমাজের বাঁধা ডিঙ্গিয়ে শুভ (প্রান্তর) আর পূর্ণিমা (নিদ্রা) প্রেমে পড়ে। অসম্ভব এই বাস্তবতায় শুভ আর পূর্ণিমা পালিয়ে চলে আসে ঢাকায়। অন্যদিকে মারুফ-মৌসুমীর মাঝে শুরু হয় অবিশ্বাস। মারুফ (সোহেল মন্ডল) কাজ করেন নিউ মার্কেটের একটি কাপড়ের দোকানে।

মৌসুমী (শবনম ফারিয়া) কাজ করেন একটি বিউটি পার্লারে। মারুফ ভিতরে ভিতরে প্রতিশোধপ্রবণ হয়ে ওঠে। মৌসুমীর চাপা কান্না শেষ পর্যন্ত কোথায় নিয়ে যায় তাদের? ইলিয়াস (শ্যামল মাওলা) সিএনজি অটোরিকশা চালান। রোজিনা (রুনা খান) বিউটি পার্লারে কাজ করেন।

রোজিনা-ইলিয়াসের মাঝে দেখা যায় সমাজের যাঁতাকল থেকে বের হয়ে শ্বাস নেওয়ার চেষ্টা। ইলিয়াস ধীরে ধীরে জড়িয়ে পড়েন অবৈধ কাজে। সিনেমায় ভিন্ন ভিন্ন এই জীবনগুলো নগরের নানান মোড় ঘুরতে ঘুরতে এক অপরের সঙ্গে ধাক্কা খায়। এক জীবন জড়িয়ে যায় অন্য জীবনের ভেতর। এক রাতের ব্যবধানে এক জটিল ঘূর্ণাবর্তে পড়ে যায় সবগুলো জীবন। আর এ জটিলতার পূর্ণ ঝলক দেখা যাবে আজ রাত আটটায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App