×

জাতীয়

ফেরি করে বিদ্যুৎ বিক্রিওয়ালারা কোথায় গেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুন ২০২৩, ০৮:৩২ পিএম

ফেরি করে বিদ্যুৎ বিক্রিওয়ালারা কোথায় গেল

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুর সালাম বলেছেন, প্রধানমন্ত্রী বলেছেন, আমরা এখন বিদ্যুতের স্বয়ংসম্পূর্ণ, মন্ত্রীরা বলেছেন কিছুদিন পর ফেরি করে বিদ্যুৎ বিক্রি করা হবে। কোথায় এখন ফেরি করে বিদ্যুৎ বিক্রিওয়ালারা।

মঙ্গলবার (৬ জুন) বিকেলে রাজধানীর আদাবরের ঢাকা উদ্যানে থানা বিএনপি আয়োজিত প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, মিথ্যা প্রতিশ্রুতি দেয়া আওয়ামী লীগের অভ্যাস। এরা জনগণের সাথে প্রতারণা করেছে। জনগণ তাদের চিনে ফেলেছে, আর সরকারও বুঝে ফেলেছে জনগণের ভোটে এরা ক্ষমতায় আসতে পারবে না। তাই তারা তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চান না।

সালাম বলেন, সারাদেশ আজ অনিয়মে ভরে গেছে। দূর্নীতি ছেয়ে গেছে পুরো রাষ্ট্র। দূর্নীতি করে, লুটপাট করে দেশের হাজার হাজার কোটি টাকা লুট করেছে। ব্যাংক থেকে যে টাকা নিবে ব্যাংকও খালি করে ফেলেছে। দুর্নীতিবাজদের বিভিন্ন ব্যাংকের দায়িত্ব দিয়েছে। আজ অর্থের অভাবে কয়লা কিনতে পারছে না। অথচ আজ তারা উন্নয়নের দোহাই দিচ্ছে।

তিনি আরো বলেন, উন্নয়নের নামে যা করেছেন তা দেশ বা জনগণের কল্যাণে নয়। দুর্নীতি করার জন্য। মেঘা প্রজেক্টের নামে মেঘা দূর্ণীতি করেছেন। সরকার ভালোভাবেই জানে তারা আর কখনো ক্ষমতায় আসতে পারবে না। তাই তারা আখেরি কামান কামাই করে নিয়েছে। কিন্তু এই লুটপাটের টাকা হজম করতে পারবেন না। সরকার চিরস্থায়ী নয়, জনগণ আপনাদের পালাতে দিবে না। সব লুটপাটের বিচার হবেই।

মো. আজগর আলীর সভাপতিত্ব জাফর আহমেদ ও কাজী আনিসুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন থানা বিএনপির আহবায়ক আলহাজ্ব নাসির উদ্দীন, মহানগর নেতা সাদেক হোসেন স্বাধীন, আবুল কালাম আজাদ, শাহজাহান সিকদার, ডা. মেহেদি হাসান, রফিকুল ইসলাম, হাবিবুল হাসান হাবিব, মনোয়ার হোসেন জীবন, আজগর আলী প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App