×

সারাদেশ

নেত্রকোণায় গাছ থেকে পড়ে যুবক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুন ২০২৩, ০৬:৪৬ পিএম

নেত্রকোণায় গাছ থেকে পড়ে যুবক নিহত

ছবি; সংগৃহীত

নেত্রকোণা জেলার মোহনগঞ্জে জাম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে খোকন চন্দ্র সরকার (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মোহনগঞ্জ পৌরসভার মাইলোড়া এলাকায় একটি জাম গাছ থেকে পড়ে যায় খোকন।

গুরুতর আহত অবস্থায় সোমবার (৫জেুন) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় গাজীপুর এলাকায় তার মৃত্যু হয়।

খোকন চন্দ্র সরকার মোহনগঞ্জ উপজেলার বড়তলী গ্রামের জীবন চন্দ্র সরকারের ছেলে। স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, খোকন মৌসুমী ফলের ব্যবসা করে জীবিকা নির্বাহ করত। খোকন মাইলোড়া এলাকায় একটি গাছের জাম চুক্তিতে কিনে নেয়। সকালে সে জাম পাড়তে গাছে উঠলে পা পিছলে মাটিতে পড়ে গুরুতর আহত হয়। উপস্থিত লোকজন উদ্ধার করে তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ময়মনসিংহ হাসপাতালে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে গাজীপুর এলাকায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলামের সাথে রাত ৮টার দিকে যোগাযোগ করলে তিনি গাছ থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App