×

সারাদেশ

ইভটিজিংয়ের অভিযোগে যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুন ২০২৩, ০৮:১১ পিএম

ইভটিজিংয়ের অভিযোগে যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

ছবি: ভোরেরা কাগজ

ভুরুঙ্গামারীতে ইভটিজিং করায় এক বখাটে যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।

ভূরুঙ্গামারী উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের বৈদ্যতিক মিস্ত্রী নুরু মিয়ার পুত্র মোখলেছুর রহমান শান্ত (২০) একই গ্রামের ৯ম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়া আসার সময় প্রায় দিন প্রেমের প্রস্তাব দিতো। ছাত্রীটি বখাটে যুবকের প্রস্তাব প্রত্যাখান করে বিষয়টি তার পিতামাতাকে জানান। ছাত্রীটির পিতা বিষয়টি প্রথম দফায় গ্রামের মুরুব্বিদের জানালে এব্যাপারে সালিশ বৈঠক হয়। সালিশ বৈঠকের পর থেকে ছেলেটি আরো বেপরোয়া হয়ে ওঠে এবং মেয়েটিকে নানা অঙ্গভঙ্গি প্রদর্শন করে ইভটিজিং অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় গত ৪ জুন ঐ ছাত্রীটি প্রাইভেট পড়ে তার বান্ধবীসহ বাসা ফেরার সময় ভুরুঙ্গামারী সরকারী কলেজের সন্নিকটে পৌছালে বখাটে ঐ যুবক তার পথ রোধ করে পুনরায় প্রেমের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় বখাটে ঐ যুবক ছাত্রীটিকে জাপটে ধরে। এসময় ছাত্রীটির আর্তচিৎকারে স্থানীয় মজনু মিয়া ছাত্রীটিকে উদ্ধার করে তার বাড়িতে পৌছে দেয়। বখাটেদের ভয়ে ছাত্রীটির পরিবার কোন পদক্ষেপ গ্রহণ না করায় পরদিন ৫ জুন আবারও ঐ ছাত্রীকে আটক করে জাপটে ধরে। এ সময় শিক্ষার্থীর আর্তচিৎকারে এলাকার লোকজন দ্রুত ঘটনাস্থলে এসে বখাটে শান্তকে আটক করে গণধোলাই দিয়ে ভুরুঙ্গামারী থানায় সোপর্দ করেন।

এঘটনায় ছাত্রীটির পিতা নিজে বাদী হয়ে ঐ বখাটে যুবকের বিরুদ্ধে ভুরুঙ্গামারী থানায় নিয়মিত মামলা দায়ের করেন। এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, আটককৃত যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App