আফগান বধে কঠোর অনুশীলনে হাথুরুর শিষ্যরা

আগের সংবাদ

রাশিয়া আর কখনোই যুক্তরাষ্ট্রের নিয়ম মেনে নেবে না

পরের সংবাদ

শ্রেণিকক্ষে অসুস্থ হওয়া ছাত্রীকে হাসপাতালে নেয়ার পথেই মৃত্যু

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১০:০২ অপরাহ্ণ আপডেট: জুন ৬, ২০২৩ , ১০:০২ অপরাহ্ণ

কুমিল্লার দাউদকান্দিতে শ্রেণিকক্ষে অসুস্থ হওয়া ওম্মে হাবিবা (১২) নামের এক শিক্ষার্থীকে হাসপাতালে নেয়ার পথেই মৃত্যুবরণ করেন। মঙ্গলবার (৬ জুন) দুপুরে উপজেলার গৌরীপুর সুবল-আফতাব উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে বলে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা-ইউএনও মো. মহিনুল হাসান জানান। সে উপজেলার গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাত্রী এবং তিতাস উপজেলার চান নাগেরচর গ্রামের জিয়াউল হকের মেয়ে।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ সেলিম তালুকদার জানান, দুটি ক্লাশ শেষ হয়ার পর হাবিবাকে তার কয়েকজন সহপাঠী ধরাধরি করে অফিসের দিকে নিয়ে আসছে । মেয়েটি দাড়াতে পারছিলনা দেখে তাৎক্ষণিক দুজন শিক্ষক দিয়ে তাকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্স গৌরীপুর মোড়ে পাঠাই। সেখান থেকে ঢাকায় পাঠানো হয়। এরপর শুনি সে মারা গেছে।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মোঃ ওয়াহিদুজ্জামান বলেন, ওম্মে হাবিবা  নামের স্কুল ছাত্রীকে অসুস্থ অবস্থায় নিয়ে আসে। হিট স্ট্রোকে ওই ছাত্রীর মৃত্যু হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, কি কারনে অসুস্থ, অতিরিক্ত গরমে নাকি ফুডপয়জিং সেটা সঠিক ভাবে বলা যাচ্ছে না। এখানে আনার পর মুখ দিয়ে লালা ও ফেনা জাতীয় কিছু বের হচ্ছিল। পরে তাকে দ্রুত ঢাকায় পাঠানো হলে নেয়ার পথেই সে মারা যায়। পরে পুনরায় তাকে এখানে নিয়ে আসে।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আসাদুজ্জামান বলেন, হাসপাতাল থেকে বিষয়টি শোনার পর বিদ্যালয়ে আমার অফিসার পাঠিয়েছি। বিস্তারিত পরে জানাযাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়