×

জাতীয়

টাঙ্গাইল থেকে অনলাইন জুয়ারির ডিলার গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুন ২০২৩, ০৯:২০ পিএম

টাঙ্গাইল থেকে অনলাইন জুয়ারির ডিলার গ্রেপ্তার

টাঙ্গাইল সদর থানাধীন আলহেরা মাদ্রাসা মোড় সংলগ্ন একটি দোকানে অভিযান চালিয়ে মো. সাইফুল ইসলাম ওরফে লাবিব (৩৮) নামে এক অনলাইন জুয়ারি ডিলারকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এ সময় তার কাছ থেকে দুটি ৭ উইকেট অনলাইন জুয়ার আইডিসহ নগদ টাকা উদ্ধার করা হয়।

সোমবার (৫ জুন)এপিবিএন-২ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে, অনলাইনের মাধ্যমে ৭ উইকেট অ্যাপসসহ বিভিন্ন অ্যাপসের মাধ্যমে জুয়া খেলা হচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে এপিবিএন-২ ময়মনসিংহের মুক্তাগাছা অপারেশন্স অ্যান্ড ইন্টেলিজেন্স শাখার একটি দল টাঙ্গাইল সদর থানাধীন আলহেরা মাদ্রাসা মোড় সংলগ্ন লাবিবের দোকানে অভিযান চালায়। এসময় দেখা যায় তার ব্যবহৃত ফোন থেকে অনলাইন জুয়া পরিচালিত হচ্ছে। এ সময় তাকে গ্রেপ্তার করাসহ তার কাছ থেকে আইডি উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে জানায়, দীর্ঘদিন ধরে সে নিজে অনলাইনের মাধ্যমে জুয়া খেলে ও অনলাইন জুয়ার ডিলার হিসেবে খেলা পরিচালনা করে আসছে। এছাড়া, অনলাইনের মাধ্যমে জুয়া খেলার অর্থ বিকাশ ও নগদ অ্যাপসের মাধ্যমে লেনদেন করে আসছে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় প্রকাশ্য জুয়া আইনসহ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App