×

বিনোদন

কার প্রেমে অমিতাভের নাতনি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুন ২০২৩, ০৬:৫৫ পিএম

কার প্রেমে অমিতাভের নাতনি!

অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা

কার প্রেমে অমিতাভের নাতনি!

অভিনেতা সিদ্ধার্থ চতুর্বেদী

কার প্রেমে অমিতাভের নাতনি!
কার প্রেমে অমিতাভের নাতনি!
কার প্রেমে অমিতাভের নাতনি!
কার প্রেমে অমিতাভের নাতনি!

অভিনেতা সিদ্ধার্থ চতুর্বেদীর সঙ্গেই নাকি প্রেম করছেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা।

[caption id="attachment_437025" align="aligncenter" width="1076"] অভিনেতা সিদ্ধার্থ চতুর্বেদী[/caption]

বেশকয়েক মাস ধরেই তারা একে অপরের সঙ্গে ডেট করছেন বলে গুঞ্জন উঠেছে। যদিও একথা প্রকাশ্যে স্বীকার করেননি নভ্যা কিংবা সিদ্ধান্ত। তবে শুধুই অল্পবিস্তরই নয় তাদের প্রেমের জল নাকি গড়িয়েছে আরো বহুদূর। রবিবার গোয়া থেকে একসঙ্গেই মুম্বই ফেরেন নভ্যা নন্দা ও সিদ্ধান্ত। গোয়া থেকে বেরিয়ে ফেরার পর মুম্বই বিমানবন্দরেই প্রথম একত্রে ধরা দেন তারা। এদিন মুম্বইয়ে ফেরার সময় তাদের পোশাকে ছিল রং-মিলান্তি। এদিকে এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, ‘নভ্যা এর থেকে আরো ভালো পাত্র পেতেই পারতেন’, কেউ লিখেছেন, ‘সিদ্ধান্ত তো এক্কেবারে চাঁদ ধরেছেন।’ কারোর মতে ‘সিদ্ধান্তের কপাল ভালো বলতে হবে!’ চলতি বছরের গোড়ার দিকে একটি ফ্যাশান শোয়ে নভ্যাকে সিদ্ধান্তের বাবা-মায়ের সঙ্গে বসে থাকতে দেখা যায়। গত ডিসেম্বরে পরিচালক অমৃতপাল সিং বিন্দ্রার জন্মদিনের পার্টিতেও তাদের একসঙ্গে একই গাড়িতে দেখা গিয়েছিল। এমনকি করণ জোহরের ৫০ বছরের জন্মদিন পার্টি সহ বেশকিছু পার্টিতে তাদের একসঙ্গে দেখা যায়। সিদ্ধান্ত চতুর্বেদীকে নভ্যার সঙ্গে ডেটিংয়ের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন,

‘আমি কারোর সঙ্গে ডেট করছি না, আপনাদের ভাবনা যেন সত্যি হয়।’ প্রসঙ্গত এর আগে জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির সঙ্গে নভ্যার প্রেমর গুঞ্জন শোনা গিয়েছিল, যদিও তারা সেটা অস্বীকার করেছিলেন। এখন আর অবশ্য তাদের একসঙ্গে দেখাও যায় না।

প্রসঙ্গত, শ্বেতা নন্দা হলেন অমিতাভ-জয়া কন্যা শ্বেতা বচ্চন নন্দার মেয়ে। নভ্যা নভেলি নন্দা সম্প্রতি মা শ্বেতা ও দিদিমা জয়ার সঙ্গে মিলে ‘হোয়াট দ্য হেল নভ্যা’ নামে একটি পডকাস্টের সঞ্চালনা করছেন। এদিকে আবার নভ্যার ভাই অগস্ত্য নন্দা, জাহ্নবীর, সুহানা, খুশিদের সঙ্গে জোয়া আখতারের 'দ্যা আর্চিস' ছবির হাত ধরে ডেবিউ করতে চলেছেন। বলিপাড়ায় গুঞ্জন অগস্ত্য নন্দা নাকি আবার শাহরুখ কন্যা সুহানার সঙ্গে প্রেম করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App