×

বিনোদন

দাদির সঙ্গে নাচলেন সারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুন ২০২৩, ০৬:২০ পিএম

দাদির সঙ্গে নাচলেন সারা

অভিনেত্রী সারা আলী খান ও তার দাদি শর্মিলা ঠাকুর

দাদির সঙ্গে নাচলেন সারা
দাদির সঙ্গে নাচলেন সারা

ছবি: সারা আলী খান ইনস্টাগ্রাম

দাদির সঙ্গে নাচলেন সারা

দাদি বলিউডের অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সঙ্গে মাঝে মধ্যে সময় কাটান সারা আলী খান। আর সেইসব সময়ের ছবি বা ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

[caption id="attachment_436764" align="alignnone" width="1600"] অভিনেত্রী সারা আলী খান ও তার দাদি শর্মিলা ঠাকুর[/caption]

শর্মিলার সঙ্গে এমনই এক নতুন ভিডিও ইনস্টাগ্রামে ছেড়ে দিনটিকে ‘বিশেষ’ বলছেন সারা। ভিডিওতে দেখা যায়, কোনো একটি শুটিং সেটে দাঁড়িয়ে দাদি ও নাতনি।

বাজছে শর্মিলার ‘আরাধনা’ সিনেমায় ‘চন্দা হ্যায় তু’ গানটি। গানের লিরিকের সঙ্গে শর্মিলা এবং সারা একবার সন্ধ্যা আকাশে ওঠা চাঁদের দিকে আঙুল দিয়ে ইঙ্গিত করছেন, আবার দেখাচ্ছেন ডুবতে বসা সূর্য। এদিকে শুক্রবার মুক্তি পাওয়া সারা ও ভিকি কৌশলের ‘জারা হাটকে জারা বাঁচকে’ সিনেমা হলে ভালো চলার খুশিতে নাচের ভঙ্গিতে নতুন ছবিও ইনস্টাগ্রামে দিয়েছেন সাইফ কন্যা। রোমান্টিক কমেডি ধাঁচের এই সিনেমা পরিচালনা করেছেন লক্ষণ উতেকর। একটি মধ্যবিত্ত পরিবারের সাংসারিক গল্প, তাদের সমস্যা-সংকট আর হাসি-আনন্দের এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায় এসেছেন ভিকি ও সারা। এ সিনেমায় সারার চরিত্রটি মুখ্য। মুম্বাইয়ের এক কলেজছাত্রী কীভাবে বিয়ে করে ‘স্বাধীনতাসংগ্রামী’ হয়ে ওঠে, তারই গল্প বলছে এই সিনেমা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App