×

সারাদেশ

গাইবান্ধায় পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুন ২০২৩, ০২:১৬ এএম

গাইবান্ধায় পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

গাইবান্ধায় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলিসহ নজরুল ইসলাম প্রধান নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। নজরুল ইসলাম গাইবান্ধার সাদুল্যপুর উপজেলার গয়েশপুর প্রধানপাড়া এলাকার মৃত সিরাজ প্রধানের ছেলে।

শনিবার (৩ জুন) দুপুরে গাইবান্ধা পুলিশ লাইনসে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মো. কামাল হোসেন।

পুলিশ জানিয়েছে, অস্ত্র ব্যবসায়ী নজরুল সাদুল্যাপুর এলাকায় অস্ত্র নিয়ে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১১টার দিকে তাকে গ্রেপ্তারে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় সাদুল্যাপুর বনগ্রাম ইউনিয়নের জনৈক জিন্নাহ খার বাড়ির পাশ থেকে নজরুল ইসলামকে আটক করে পুলিশ। পরে তার দেহ তল্লাশী করে একটি কালো রংয়ের সচল সেভেন পয়েন্ট সিক্স ফাইভ(৭.৬৫) পিস্তল (যার গায়ে ইংরেজিতে জাপান লেখা), একটি ম্যাগজিন ও ৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। নজরুল ইসলামের বিরুদ্ধে এর আগে সাদুল্যাপুর থানায় দুইটি মাদক মামলা রয়েছে।

প্রেস বিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), মো. আব্দুল্লাহ আল মামুন, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App