×

জাতীয়

প্রেমিকার সঙ্গে গুচ্ছ পরীক্ষার হলে দেখা করতে এসে প্রেমিক আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২৩, ০৩:৫৪ পিএম

প্রেমিকার সঙ্গে গুচ্ছ পরীক্ষার হলে দেখা করতে এসে প্রেমিক আটক

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষার হলের কেন্দ্রে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে সাইফুল্লাহ জাহান (২০) নামে পলিটেকনিক ইনস্টিটিউটের এক শিক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শনিবার (৩ জুন) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ভর্তি পরীক্ষা শুরুর আগে অন্য এক পরীক্ষার্থীর প্রবেশপত্র নিয়ে কেন্দ্রে ঢুকলে বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে আটক করে।

জানা যায়, সাইফুল্লাহ তার রুমমেট সাবিদ ও রবিনকে নিয়ে কেন্দ্রের সামনের এক শিক্ষার্থীর থেকে ১০ মিনিটের জন্য তার অ্যাডমিট কার্ড (প্রবেশপত্র) নিয়ে কেন্দ্রে প্রবেশ করে। পরীক্ষা শুরুর আগে প্রেমিকার সঙ্গে হলে দেখা করে বের হওয়ার সময় পোগোজ গেটে দায়িত্বরত দুই সহকারী প্রক্টর তাকে আটক করেন।

আটক সাইফুল্লাহ বলেন, মামার সঙ্গে পরীক্ষা দিতে আসায় বাইরে বান্ধবীর (প্রেমিকা) সঙ্গে দেখা করতে পারিনি। তাই বাধ্য হয়ে একজনকে অনুরোধ করে তার অ্যাডমিট কার্ড ধার করে ভেতরে প্রবেশ করে দেখা করেছি। আমার অন্য কোনো উদ্দেশ্য ছিল না।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, আবেগের বশবর্তী হয়ে ছেলেটা এই কাজ করেছে। এর জন্য লিখিতভাবে ক্ষমা চেয়েছে সে। লিখিত প্রতিশ্রুতি নিয়ে তাকে আমরা ছেড়ে দিয়েছি। ভবিষ্যতে সে আর এমন কাজ করবে না বলে জানিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App