×

বিনোদন

প্রকাশ্যে এল ‘সত্যবতী’ রুক্মিণীর ফার্স্ট লুক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২৩, ১০:২০ পিএম

প্রকাশ্যে এল ‘সত্যবতী’ রুক্মিণীর ফার্স্ট লুক
প্রকাশ্যে এল ‘সত্যবতী’ রুক্মিণীর ফার্স্ট লুক

এবার সেসবকে পিছনে ফেলে প্রকাশ্যে এল ‘সত্যবতী’ হিসেবে রুক্মিণী মৈত্রর প্রথম লুক। রহস্য ভুলে দেবকে রুক্মিণীর চোখ ডুবতে দেখা গেল। দেব সদ্যই দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানে প্রথম ছবিতেই ‘সত্যবতী’ হিসেবে রুক্মিণীর প্রথম লুক দেখা যাচ্ছে।

এই ছবিতে দেব আর রুক্মিণী একটি হ্রদের সামনে দাঁড়িয়ে আছেন একে অন্যের হাত ধরে। পিছনে একটি ছোট পাহাড়। গোধূলি বেলায় তোলা এই ছবিতে তাঁদের অবয়বটুকু দেখা যাচ্ছে। রুক্মিণীর পরনে শাড়ি। তাঁর হাতে শাঁখা পলা পরা। সঙ্গে লম্বা বিনুনি তো আছেই। চুল আলুথালু হয়ে বাতাসে ভাসছে। তিনি যে গর্ভবতী সেটাও এই ছবি থেকে বেশ স্পষ্ট। অন্যদিকে দেবের পরনে ফতুয়া আর সাদা ধুতি। দুজনের মুখেই হাসি লেগে।

ছবিটা পোস্ট করে দেব ক্যাপশনে লেখেন, আমাদের ছবির শিডিউল নম্বর ৩ -এর শুটিং শেষ হল। ঝাড়খণ্ড এবং বোলপুরে ব্যোমকেশ ও দুর্গ রহস্যের শুটিং শেষ। এবার পালা শিডিউল নম্বর ৪ -এর। কিছু অদেখা দুর্দান্ত ভিজ্যুয়ালের জন্য তৈরি হয়ে যান। আমাদের শুভেচ্ছা জানাবেন।

আরেকটি ছবিতে পরিচালক বিরসাসহ বাকি টিমমেটদের সঙ্গে দেখা গেল ‘ব্যোমকেশ’ দেবকে। যদিও সেখানে 'সত্যবতী' রুক্মিণী বা 'অম্বরীশ' অজিত কাউকেই দেখা যায়নি। তারা ঝাড়খণ্ডের একটি টিলার সামনে দাঁড়িয়ে ছবিটা তুলেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App