×

বিনোদন

তবে কি বিচ্ছেদ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২৩, ১০:৫৩ এএম

তবে কি বিচ্ছেদ!
তবে কি বিচ্ছেদ!

তারকাদের ভিডিও ফাঁসের ঘটনার পর থেকেই আলোচনায় রয়েছে রাজ-পরীর সংসার। স্ত্রী পরীমনির সঙ্গে রাজের সম্পর্ক এখন কোন পর্যায়ে- এ নিয়েও প্রশ্ন উঠেছে নেট দুনিয়ায়। যদিও পরীমনি জানিয়েছেন, তার স্বামী রাজ ১০ দিনের বেশি সময় ধরে বাসাতেই নেই। এমনকি তিনি জানিয়েছেন, এটি বিচ্ছেদের ইঙ্গিত কিনা তাও বুঝতে পারছেন না।

এদিকে বৃহস্পতিবার এক সংবাদমাধ্যমে পরীমনির সঙ্গে সম্পর্কের বিষয়ে মুখ খোলেন শরিফুল রাজ। সেই সাক্ষাৎকারে পরীমনির সঙ্গে সম্পর্কের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, তাদের সম্পর্ক কোন পর্যায়ে বা টিকবে কিনা, তা বলতে পারবেন চয়নিকা চৌধুরী ও গিয়াস উদ্দিন সেলিম।

সাংবাদিকদের তাদের সঙ্গে কথা বলতে অনুরোধ করেছেন রাজ। পরীর সঙ্গে থাকা না থাকার ব্যাপারে মন্তব্য জানতে চাইলে রাজ জানান, তার সিদ্ধান্তের চেয়ে পরীর সিদ্ধান্ত জানাটা বেশি গুরুত্বপূর্ণ। পরীমনি কী চায়, সেটা জানা দরকার। পরী যেটা চাইবে, সেটিই চূড়ান্ত। থাকতে চাইলে থাকবে, না চাইলে বিচ্ছেদ। ভিডিওগুলো সুনেরাহ ছড়িয়েছে নাকি পরীমনি- এ প্রশ্নেরও উত্তর দেননি অভিনেতা রাজ।

এর আগে সংবাদমাধ্যমকে তিনি বলেছিলেন, এসব ভিডিও প্রায় পাঁচ বছর আগের। সুনেরাহ ও তিশা তার কমনফ্রেন্ড। খুবই ভালো বন্ধু তারা, এর বাইরে কিছুই না। ভিডিও ফাঁসের ঘটনায় অভিনেত্রী সুনেরাহ দাবি করেছিলেন, রাজের আইডি হ্যাক হয়েছে। কিন্তু অভিনেতা রাজ জানিয়েছেন, তার আইডি হ্যাক হয়নি।

তিনি আরো জানিয়েছেন, তার ফেসবুক আইডি থেকে যেসব পোস্ট হয়েছে, সেগুলো তার আইডি থেকে হয়নি। কিন্তু কীভাবে কী হচ্ছে, কিছুই বুঝতে পারছেন না এই অভিনেতা। তবে বিষয়টি খুঁজে দেখার চেষ্টা করছেন রাজ।

এদিকে ভিডিও ছড়িয়ে পড়ার পর অনেকেই প্রশ্ন তুলেছেন অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের মধ্যে কোনো সম্পর্ক ছিল কিনা- এমন প্রশ্নের জবাবে সুনেরাহ জানিয়েছিলেন, রাজের প্রতি তার কোনো ইন্টারেস্টই নেই। তারা কেবলই ভালো বন্ধু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App