×

সারাদেশ

জানালার গ্রিল কেটে সাবেক অতিরিক্ত সচিবের বাড়িতে দুর্ধর্ষ চুরি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২৩, ১০:২০ পিএম

জানালার গ্রিল কেটে সাবেক অতিরিক্ত সচিবের বাড়িতে দুর্ধর্ষ চুরি!
জানালার গ্রিল কেটে সাবেক অতিরিক্ত সচিবের বাড়িতে দুর্ধর্ষ চুরি!

জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব নিখিল রঞ্জন রায়ের গ্রামের বাড়ীতে টাকা ও স্বর্ণ অলংকার চুরির ঘটনা ঘটেছে।

গত বুধবার রাতে ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার (৩ জুন) দুপুরে মো. আব্বাস সর্দারকে (২৬) আটক করে জেলহাজতে পাঠায় পুলিশ। আটককৃত আব্বাস সর্দার চাঁদপুর কিয়ামুল্লা ৭ নং ওয়ার্ডের বাসিন্দা ফারুক সর্দারের ছেলে।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব নিখিল রঞ্জন রায় বলেন, আমার গ্রামের বাড়িতে ছোট ভাই কালিরহাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরব কান্তি রায় বসবাস করেন। বুধবার রাতে ঘরের জানালার গ্রিল কেটে প্রথমে ছোট ভাইয়ের শাশুড়ির রুম খোলা পেয়ে চারজন চোর তার রুমে ঢুকে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। তারপর ওই রুমের আলমারি ভেঙে অনুমানিক ৪০-৪৫ হাজার টাকা নিয়ে নেয়। অস্ত্রের মুখে জিম্মি করে ধীরে ধীরে আমার ছোট ভাইয়ের রুমের সামনে (তার মাধ্যমে) আমার ছোট ভাইকে ডাকতে থাকেন। পরে ছোটভাই দরজা খোলার পর সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে তারা। এসময় ছোট ভাই ও তার স্ত্রীকে মারধর করেন। মারধরে ভয়ে ছোট ভাই তার সব আলমারির চাবি চোরদের হাতে তুলে দেয়। দুই চোর আলমারি ও বিভিন্ন ড্রয়ার খুলে প্রায় সাড়ে ১৫ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আমরা দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করছি।

এদিকে, এ ঘটনার পরদিন সকাল হতে থানা পুলিশ, র‌্যাব, সিআইডি ও ডিবি পুলিশ ওই দুই চোরকে শনাক্ত করতে কাজ করছে। এরই মধ্যে শুক্রবার রাতে আব্বাস নামে একজনকে আটক করে এ মামলায় জেলহাজতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বোরহানউদ্দিন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিয়া বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। একজনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকিদের শনাক্তে কাজ করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App