×

সারাদেশ

ছোট ভাইকে বিজয়ী করে ঘরে ফিরবেন হাসানাত আবদুল্লাহ্

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুন ২০২৩, ১১:১০ পিএম

ছোট ভাইকে বিজয়ী করে ঘরে ফিরবেন হাসানাত আবদুল্লাহ্

বরিশালের গৌরনদী উপজেলায় শনিবার আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ছোটভাই খোকন সেরনিয়াবাতারে হাত তুলে ধরে জনগণের কাছে ভোট চান হাসানাত আব্দুল্লাহ্। ছবি: ভোরের কাগজ

ছোট ভাইকে বিজয়ী করে ঘরে ফিরবেন হাসানাত আবদুল্লাহ্

বরিশালের গৌরনদীতে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ছোট ভাই মেয়র প্রার্থী খায়ের আবদুল্লাহের সঙ্গে কোলাকুলি করেন বড় ভাই আবুল হাসানাত আবদুল্লাহ। ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সিনিয়র সদস্য ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচন পরিচালনা কমিটির টিম প্রধান আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্, এমপি বলেছেন, সব মতভেদ ভুলে আমরা ঐক্যবদ্ধভাবে আগামী ১২ জুন নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ্। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। আপনাদের হাতে আামার স্নেহের ছোট ভাই খোকন সেরনিয়াবাতকে তুলে দিলাম।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ্কে (খোকন সেরনিয়াবাত) বিজয়ী করার লক্ষ্যে শনিবার (৩ জুন) বিকেলে গৌরনদীতে বরিশাল বিভাগের ৫ জেলার সমন্বয়ে বিশেষ বর্ধিত সভায় সভাপতির বক্তব্য কালে তিনি (হাসানাত) এ কথা বলেন।

[caption id="attachment_436531" align="aligncenter" width="700"] শনিবার বরিশালের গৌরনদীতে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ছোট ভাই মেয়র প্রার্থী খায়ের আবদুল্লাহের সঙ্গে কোলাকুলি করেন বড় ভাই আবুল হাসানাত আবদুল্লাহ্। ছবি: ভোরের কাগজ[/caption]

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে গৌরনদী পৌর কার্যালয় প্রাঙ্গণে বিশেষ বর্ধিত সভায় টিম প্রধান আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ (এমপি)’র সভাপতিত্বে বক্তব্য রাখেন বরিশাল সিটি কর্পোরেশনের দলীয় মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ্ (খোকন সেরনিয়াবাত), আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে গৌরনদী পৌরসভা মাঠে বিশেষ বর্ধিত সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, কেন্দ্রীয় কার্যনিবাহী সদস্য আনিসুর রহমান, গোলাম কবির রাব্বানি চিনু প্রমুখ।

এ সময় বিশেষ বর্ধিত সভায় উপস্তিত ছিলেন, সংসদ সদস্য ধীরেন্দ্র দবেনাথ সম্ভু, আ.স ম ফিরোজ, নুরুন নবী চৌধুরী শাওন, আরদুল্লাহ আল ইসলাম জ্যাকব, সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইফনুসসহ বরিশাল বিভাগের ৫ জেলার ও সকল উপজেলা আ.লীগের সভাপতি ও সম্পাদকদ্বয় এবং ৫ জেলা পরিষদের চেয়ারম্যান, বিভাগের সব উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়ররা উপস্থিত ছিলেন।

নৌকা মার্কার মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত সভাস্থলে এসে পৌছলে অনুষ্ঠানের সভাপতি ও তার বড় ভাই আবুল হাসানাত আবদুল্লাহ বুকে টেনে ঐক্যের বার্তা দেন।

এসময় মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত বলেন, ‘নিজেদের মধ্যে বিভেদ ভুলে সম্মিলিত প্রচেষ্টায় নতুন বরিশাল গড়তে হবে।’ তিনি বলেন, এই নির্বাচন এই জন্য গুরুত্বপূর্ণ যে এর প্রভাব আশেপাশে সব জেলায় পড়বে। আমরা এজন্য সকলের সহযোগিতা চাই।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার জাহাঙ্গীর কবির নানক বলেন, আমাদের বরিশালে পদ্মা সেতুসহ যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন করেছেন শেখ হাসিনা। বরিশালের প্রতিটি জেলা এখন ’ঘরের দুয়ারে’। এ জন্য সবাইকে সম্মিলিতভাবে খোকন সেরনিয়াবাতকে ভোট দেয়ার জন্য কাজ করতে হবে।

অপর প্রেসিডিয়াম মেম্বার আবদুর রহমান বলেন, হাসনাত ভাই যখন আয় খোকন আয় বলে খোকন ভাইকে বুকে টেনে নেন, তখন আমার বুকটা জুড়িয়ে যায়। এর ফলে আমাদের নির্বাচনের চেহারা আজকে থেকে বদল হয়ে গেল।

তিনি বলেন, খোকন ভাইকে শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন বিজয় লাভের জন্য- তিনি যখন বিজয় নিয়ে শেখ হাসিনার কাছে যাবেন তখন তার বুকটা অনেক ভরে উঠবে। আমার বিশ্বাস আমরা সকলে মিলে যদি নামি এখানে পরাজয়ের কোন কারণ নেই।

যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম বলেন, আমাদের মধ্যে গাদ্দার যদি কেউ থাকে সেটি যদি আমিও হই তাহলে জুতাপেটা কারবেন।

আমরা আবার প্রমাণ করে দিয়েছি দলের প্রয়োজনে, নেত্রীর মুখ রক্ষায় সকলে মিলে নৌকাকে বিজয়ী করবো। তিনি বলেন, গাজীপুর থেকে শিক্ষা নিয়েছি বেইমানদের সঙ্গে কোনো আপস করবো না।

অনুষ্ঠানের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ জানান, আমাদের সকলে মিলে ঘরে ঘরে যেতে হবে নৌকাকে বিজয়ী করার জন্য। তিনি তার আপন ছোটভাই খোকন সেরনিয়াবাতকে ভোট দেয়ার জন্য বরিশালবাসীর কাছে আহবান জানান।

উল্লেখ্য, গত ২৬ মে প্রথম বর্ধিত সভায় খোকন সেরনিয়াবাত যোগ না দেয়ায় নির্বাচনে আওয়ামী লীগের অনৈক্য দৃশ্যমান হয় যা সমালোচনার জন্ম দেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App